Srabanti : চতুর্থ বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী! ভাইরাল হল ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নুসরত জাহান আর নিখিল জৈনের মতো বেশ কিছুদিন ধরেই খবরে আছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, তৃতীয় স্বামী রোশনের থেকে ডিভোর্স নিতে চাইছেন তিনি। ওদিকে আবার এখনই ডিভোর্স দিতে রাজি নন রোশন। বউকে কাছে পেতে আদালতেরও দ্বারস্থ হয়েছেন তিনি। তবে, শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় করা একটি নতুন পোস্ট অভিনেত্রীর ‘চতুর্থ’ বিয়ের জল্পনাকে উসকে দিল। বেশ ভাইরাল হল ছবিখানা।

লাল শাড়ি। হাতে শাঁখা পলা। বড় নাকছাবি। সিঁথিতে সিঁদুর। মাথায় টোপর। নব্য বিবাহিতার বেশে এদিন ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। আর তা দেখেই জল্পনা রটে, তাহলে কি ‘চতুর্থবার’ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী? যদিও ক্যাপশনে শ্রাবন্তী স্পষ্ট করে দিয়েছিলেন একটি ব্রাইডাল শ্যুটের জন্য তাঁর এই সাজ। কিন্তু, তাতে পার পাননি ট্রোলড হওয়ার হাত থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

আরও পড়ুন: চলচ্চিত্রে সোনালি যুগের অবসান! প্রয়াত পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত

অনেকে প্রশ্ন করেছেন, চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নাকি অভিনেত্রী? “আরেকটা উইকেটের পতন হবে নিশ্চয়ই”, এমন মন্তব্যও করা হয়েছে। একজন আবার লিখেছেন, “দামে কম মানে ভাল শ্রাবন্তী ফার্নিচার।” ‘এখন নুসরত দিদি বিয়ে ভাঙতে ব্যস্ত আর ইনি তিনবার বউ সাজার পরও আবার শখ করে সেজেছেন, কী যে হচ্ছে’, ‘এভাবে আর ঘর ভেঙ না’, ‘ব্যস! এবার হবে ওয়ার্ল্ড রেকর্ড। চারবার বিয়ে করতে চলেছেন। জানি না আর কতগুলো হবে’-র মতো কমেন্টে ভরে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া।

তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে বহুদিন ধরেই থাকেন না শ্রাবন্তী। গত বছরের নভেম্বর মাস থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসতে শুরু করেছিল। তারপর থেকে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় একে অন্যের বিরুদ্ধে পরোক্ষে কটূক্তি করেছেন রোশন-শ্রাবন্তী। ছেড়ে কথা বলেনি শ্রাবন্তীপুত্র ঝিনুকও। ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল সে। এমন পরিস্থিতিতে কিছুদিন আগে আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। কিন্তু তারপরই আবার ইনস্টাগ্রামে একে অন্যকে কটাক্ষ করেন।

আরও পড়ুন: ‘যোগদান করিনি, BJP-র সাথে লিভ-ইনে ছিলাম’, নুসরত প্রসঙ্গ টেনে মুকুলদের বিদ্রুপ শ্রীলেখার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest