Site icon The News Nest

বাস কন্ডাকটর, কুলি থেকে ‘থালাইভা’…. রজনীকান্তের জার্নি ঠিক যেন সিনেমা

rajni

ইন্ডাস্ট্রি তাঁকে চেনে ‘থালাইভা’ হিসেবে। থালাইভা অর্থাৎ ‘দ্য বস’। তিনি সুপারস্টার রজনীকান্ত। আজ তাঁর জন্মদিন। ৭০ বছর পূর্ণ করলেন তিনি। প্রথম জীবনে বাস কন্ডাকটার এবং কুলির কাজ করা রজনীকান্ত কীভাবে হয়ে উঠলেন ‘রজনী দ্য বস’ দেখে নিন এক ঝলকে।

আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠানে বাজিমাত ‘মোহর’, ‘খড়কুটো’-র, তৃতীয় ‘রানি রাসমনি’, ‘কৃষ্ণকলি’

অভিনেতা তথা রাজনীতিক রজনীকান্তকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেছেন প্রধানমন্ত্রী। টুইট করে প্রধানমন্ত্রী লিখেছেন, ‘প্রিয় রজনীকান্তজি, আপনাকে জন্মদিনের শুভেচ্ছা! আপনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করছি।’

 

এ আর রহমানও শুভেচ্ছা জানিয়েছেন রজনীকান্তকে। তিনি টুইটারে লিখেছেন, “ তাঁর ৭০ তম জন্মদিনে সিডিপি প্রকাশ করার জন্য তাঁর ভক্তদের অনেক ধন্যবাদ। আপনার জন্মদিন এবং সুস্বাস্থ্যের শুভেচ্ছা”!

এছাড়াও দুলকার সলমন, রাঘাভা লরেন্স, কীর্তি সুরেশ, অদিতি রাও হায়দারী, সাক্ষী আগরওয়াল, পিএ রঞ্জিত, শিবাকার্থিকায়ণ এবং টোভিনো টমাসের মত অভিনেতা-অভিনেত্রীরাও তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

রজনীকান্তের জন্মদিন বলে কথা, এদিন সকালেই তামিল সুপারস্টারের চেন্নাইয়ের বাসভবনের বাইরে জড়ো হন অসংখ্য অনুরাগীরা। প্রিয় অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানান তাঁরা।

আরও পড়ুন: ইউভানের তিন মাসের জন্মদিন, শুভশ্রীর জন্য আদুরে বার্তা রাজের

Exit mobile version