‘Intimacy’ with Parimani, Dhaka police officer facing punishment

পরীমণির সঙ্গে ‘ঘনিষ্ঠতা’, একান্তে ১৮ ঘণ্টা কাটিয়ে শাস্তির মুখে Dhaka-র পুলিশ অফিসার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিষিদ্ধ বিদেশি মাদক রাখা-সহ একাধিক মামলায় আপাতত কারাবন্দি বাংলাদেশের (Bangladesh) মডেল-নায়িকা পরীমণি (Pori Moni)। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অধীনে বনানী থাকার কারাগারে রয়েছেন তিনি। আর তাঁকে জেরা করতে গিয়ে এবার বিপাকে পড়লেন গোয়েন্দা পুলিশের ADC নিজেই। জেরার নামে পরীমণির সঙ্গে একান্তে টানা ১৮ ঘণ্টা সময় কাটালেন গুলশন বিভাগের এডিসি গোলাম সাকলায়েন। আর তার শাস্তিও পেলেন তিনি। তদন্তের দায়িত্ব থেকে বাদ দেওয়া হয়েছে এডিসি সাকলায়েনকে।

গত জুন মাসে ব্যবসায়ী নাসিরুদ্দিন মাহমুদ এবং তাঁর বন্ধু সিদ্দিকি অমিরের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ দায়ের করেছিলেন পরীমণি। সেই মামলার তদন্তের দায়িত্বে ছিলেন গোলাম শাকলায়েন। জানা যাচ্ছে, তদন্ত চলাকালীনই পরীমণির সঙ্গে ‘সখ্য’ গড়ে ওঠে। সেই কারণেই সম্ভবত পরীমণির সঙ্গে সময় কাটাতে গিয়েছিল তাঁকে। প্রায় ১৮ ঘণ্টা পর একসঙ্গে বাইরে বেরোতে দেখা যায় তাঁদের।

আরও পড়ুন: শাহিদ কাপুরের সঙ্গে থ্রিলারে জুটি বাঁধছেন ভূমি পেডনেকর! গুঞ্জন বলিউডে

এক সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে ঘুরপাক করছে নেটমাধ্যমে। তাতে দেখা যাচ্ছে, রাজাবাগ পুলিশ অফিসার্স কলোনির মধুমতি ভবনের গেটের সামনে ১ আগস্ট সকাল ৮ টা ১৫ মিনিটে একটি সাদা গাড়ি এসে থামে। গাড়ি থেকে নামেন লাল টি-শার্ট পরিহিত এক ব্যক্তি। এরপর কোলে একটি কুকুর-সহ সাদা রংয়ের জামা পরে গাড়ি থেকে নামেন নায়িকা পরীমণি। রিসেপশনে থাকা সদস্যদের কাছ থেকে চাবি নিয়ে দু’জন লিফটে প্রবেশ করেন। পরে গাড়ি থেকে নিয়ে যাওয়া হয় একটি ট্রলি ব্যাগ। প্রায় ১৮ ঘণ্টা পর রাত দেড়টার দিকে ওই ভবনের সামনে আবার পরীমণির গাড়ি হাজির হয়। কিছুক্ষণ পর বেরিয়ে যাওয়ার সময় পরীমণির পরনে ছিল কালো রংয়ের পোশাক।

পরীমণির গাড়ি চালক নাজির হোসেনও গণমাধ্যমের কাছে ঘটনার বর্ণনা দিয়েছেন। তিনি জানান, ”সকালে গিয়ে আমি তাঁকে দিয়ে চলে এসেছিলাম, আবার রাতে গিয়ে ফিরিয়ে নিয়ে এসেছি।” চালক আরও জানিয়েছেন, পরীমণির বনানীর বাসায় যখন পুলিশ অফিসার সাকলায়েন যেতেন, তখন তিনি সিভিল ড্রেস (প্যান্ট-শার্ট) পরা থাকতেন। এছাড়া ঢাকার বিনোদন স্পট হাতিরঝিল এলাকায় একই গাড়িতে দু’জন সময় কাটিয়েছেন, ঘোরাঘুরি করেছেন। ঘটনা জানাজানির পর প্রাথমিক তদন্তে সাকলায়েনের সঙ্গে পরীমণির সরকারি ফ্ল্যাটে প্রবেশ এবং দীর্ঘ সময় থাকার প্রমাণ পেয়েছে পুলিশ। আর তারপরই ঢাকা মহানগর পুলিশের (DMP) গোয়েন্দা গুলশন বিভাগের অতিরিক্ত উপকমিশনার মো. গোলাম সাকলায়েনকে বদলি করা হয়েছে। শনিবার দুপুরে এডিসি সাকলায়েনকে ঢাকা মহানগর পুলিশ কমিশনারের এক আদেশে ডিবি থেকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (দাঙ্গা দমন বিভাগ, পশ্চিম) বদলি করা হয়।

আরও পড়ুন: Rampi: রাজা-মাম্পির ফুলশয্যা, রাহুলের প্রশ্ন: কী! এ বার খুশি তো?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest