Intimate video of the bride and the police officer in public

ঠোঁটে ঠোঁট রেখে চুমু! পরীমণি এবং পুলিশকর্তার ঘনিষ্ঠ ভিডিয়ো প্রকাশ্যে, দেখুন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইউটিউবে সম্প্রতি একটি পুরনো ভিডিয়ো প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বাংলাদেশের গুলশন বিভাগের এডিসি মহম্মদ গোলাম শাকলায়েনের জন্মদিন পালন করছেন সে দেশের অভিনেত্রী পরীমণি। নীল-কালো বেলুন দিয়ে সাজানো ঘর। একই রঙের বড় কেক শাকলায়েনের সামনে রাখা। হাত ধরে একসঙ্গে কেক কাটলেন তাঁরা।

‘হ্যাপি বার্থ ডে’ গান ধরলেন ক্যামেরার পিছনের ব্যক্তি। গোলাপি পাড়ের কালো রঙের শাড়ি পরে রয়েছেন পরীমণি। গানের তালে তালে নেচে উঠছেন মাঝে মধ্যে। তার পরেই দেখা গেল, শাকলায়েনের মুখে এক টুকরো কেক রেখে সেই কেকেই কামড় দিলেন তিনি। তার পরে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেলেন শাকলায়েনকে। তাঁদের প্রেমের সম্পর্কের স্পষ্ট ইঙ্গিত ভিডিয়োয়। সেই ভিডিয়ো ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে চার দিকে।

আরও পড়ুন : Kaun Banega Crorepati 13: নতুন সিজনে নতুন চমক, ফের কবে ছোটপর্দায় ফিরছেন বিগ বি

কিন্তু বিতর্কিত অভিনেত্রীর সঙ্গে প্রেমের জেরে শাস্তি পেতে হয়েছে শাকলায়েনকে। পরীমণির সঙ্গে ‘অপেশাদার আচরণ’-এর জন্য শাকলায়েনকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। সেই প্রসঙ্গে দিন দুয়েক আগে প্রেম ও যৌনতার স্বাধীনতায় বিশ্বাসী বাংলাদেশের লেখিকা তসলিমা নাসরিন প্রতিবাদ করে লিখেছিলেন, ‘পুলিশের এক কর্মকর্তা এক সুন্দরী নায়িকার প্রেমে পড়েছেন বলে অফিশিয়ালি শাস্তি পাচ্ছেন।

কিছুদিন আগেই মাদক যোগের অভিযোগে আটক হয়েছেন বাংলাদেশের অভিনেত্রী। দফায় দফায় জিজ্ঞাসাবাদ চলছে তাঁকে। এর আগে, ১৩ জুন পরীমনি অভিযোগ করেন, তাঁকে ঢাকা বোট ক্লাবে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করেছে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তাঁর সঙ্গীরা। এই ঘটনার তদন্তের সূত্রেই গোয়েন্দা পুলিশ কর্তা গোলাম সাকলায়েন-এর সঙ্গে পরিচয় হয় পরীমনির। আর তার পরেই প্রেম ও ঘনিষ্ঠতা।

মাদক মামলার তদন্তের সময় অভিনেত্রী সাকলায়েনের সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করে নেন। যদিও জানান, তাঁকে তদন্তকারী অফিসার জানিয়েছিল সে অবিবাহিত। তারপর আসল সত্য জানতে পেরে রেগে যায় পরী। কিন্তু তখন সাকলায়েন জানান তিনি ডিভোর্সি। একস‌ঙ্গে গাড়ি নিয়ে ঘুরতেও বেরোতেন তাঁরা। পরীমনির বাড়িতে যাতায়াত ছিল সেই পুলিশকর্তার। আটক হওয়ার পর এই সমস্ত তথ্য পরীমনি নিজেই জানিয়েছেন। এই খবর প্রকাশ্যে আসতে পুলিশ আধিকারিককে বদলিও করা হয়েছে।

আরও পড়ুন : রোমে বিশ্বশান্তি বৈঠকে আমন্ত্রিত মমতা বন্দ্যোপাধ্যায়, থাকবেন পোপ, জার্মান চ্যান্সেলরও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest