Site icon The News Nest

Aryan Khan: মাঠে হাজির হাজির শাহরুখ-পুত্র, ম্যাচ জিততেই পেলেন ‘লাকি চার্ম’ তকমা

aryan

২৬ মার্চ শনিবার থেকে শুরু হয়েছে আইপিএল ২০২২। প্রথমদিনেই ময়দানে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স। নিজের দলের পারফরম্যান্স দেখতে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্যালারিতে হাজির ছিলেন আরিয়ান খান।

শনিবার সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি ভাইরাল হয়েছে কালো টি-শার্ট পরে স্ট্যান্ডে দাঁড়িয়ে খেলা দেখছেন আরিয়ান। মুখে হাসি। পাশে বসে থাকা বন্ধুটির সাথে কথাও বলছেন তিনি। আরিয়ানের মাঠে উপস্থিতিতে বড়ই খুশি কেকেআর ভক্তরা। একজন লিখেছিলেন, ‘মাঠে আরিয়ান। আশা করা যায় আমরা জিতব’। আরেকজন লিখেছেন, ‘আমার মনে ভয় ছিল লাকি চার্ম SRK নেই, কিন্তু যাই হোক ছোটা SRK তো আছে!’ আর ভক্তদের এই উচ্ছ্বাসই সত্যি হল। চেন্নাই সুপার কিংসকে হারিয়ে ৬ উইকেটে ম্যাচ জিতে নিল কেকেআর।

কয়েকদিন আগে আইপিএলের নিলামেও হাজির ছিলেন আরিয়ান। সঙ্গে ছিলেন বোন সুহানা খানও। এদিন কালো রঙের টি শার্টে দেখা গেছে আরিয়ানকে। গোটা সময়ে খেলাতেই মগ্ন থাকতে দেখা গিয়েছে তাঁকে। হাজির ছিলেন তাঁর ঘনিষ্ঠ বন্ধুরাও। এর আগে কেকেআরের একাধিক ম্যাচে শাহরুখ খানের সঙ্গে দেখা গেছে আরিয়ান, সুহানাকে। তবে কিং খান এখন স্পেনে। আগামী ছবি ‘পাঠান’-এর শুটিংয়ে ব্যস্ত তিনি। তাই এবার ম্যাচের সময় তাঁর স্থানেই দেখা গেল ছেলেকে। আরিয়ানের উপস্থিতি এবং কেকেআরের জয়, দুটোতেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন ভক্তরা।

আরও পড়ুন:

অকশনে নিজের মেয়ে জাহ্নবী ও সুহানা-আরিয়ানের উপস্থিত থাকা নিয়ে জুহি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘ওরা শুধু কেকেআরের ভবিষ্যত নয়। বর বর্তমানও। এটা খুব মজার আগে ওরা টিভিতে আমাদের দেখত। আর এখন আমরা বাড়িতে বসে ওদের টিভিতে দেখছি। ভগবান জাহ্নবী, আরিয়ান, সুহানার ভালো করুক। ওদের জন্য আমার অনেক শুভকামনা।’

আরও পড়ুন:

Exit mobile version