‘সিক্স প্যাক নেই তাই বক্স অফিস হিট নন বাবা’, বিস্ফোরক ইরফান পুত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

”সিক্স প্যাক অ্যাবসওয়ালা হাংকদের জন্যই বারবার ছবি বক্স বাবার ছবি অসফল হয়েছে।” এবার বলিউডের বিরুদ্ধে সরব ইরফান খানের ছেলে বাবিল খান। বুধবার নিজের ইনস্টাগ্রামে বাবা ইরফান খানের দুটি অদেখা ছবি পোস্ট করেছেন ইরফান খান ও সুতপা শিকদারের ছেলে বাবিল খান। বলিউড নিয়ে নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন বাবিল।

আন্তর্জাতিক স্বীকৃতি ছিল তাঁর। তবু বলিউডে ইরফান খান যেন বক্স অফিস সাফল্যের নিরিখে সামান্য হলেও পিছিয়ে ছিলেন অন্য অভিনেতাদের থেকে। এই নিয়ে কি আক্ষেপ ছিল অভিনেতার? এমনই প্রশ্ন জন্ম দিল ইরফান পুত্র বাবিলের একটি পোস্ট। প্রয়াত অভিনেতার অনুভূতি জানা না গেলেও বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি পোস্টে বাবিলের অকপট আক্ষেপ, “বাবা আন্তর্জাতিক তারকা ছিলেন। তবু বলিউড তাঁর সঠিক মূল্যায়ন করতে পারেননি। তিনি যেন কিছুটা কোণঠাসা ছিলেন। কারণ, তাঁর সিক্স প্যাক ছিল না। যার জোরে একের পর এক ছবি হিট হবে।”

আরও পড়ুন: SOS kolkata: আজীবনের প্রথম ভালোবাসার কাছে ফিরলাম, শুটিং ভিডিও পোস্ট করে বললেন মিমি

https://www.instagram.com/p/CCX4U9rAimD/

নিজের বাবার অভিনয় আর বলিউডের দৃষ্টিভঙ্গি নিয়ে ইনস্টায় এর পর চুলচেরা বিশ্লেষণ করেছেন অভিনেতা-পুত্র। সবিস্তারে জানিয়েছেন, বলিউড এবং হিন্দি ছবির দর্শকদের রুচি নায়কদের সিক্স প্যাক আর নায়িকাদের শরীরী বিভঙ্গেই আটকে এখনও। ফটোশপ করা ‘আইটেম’ গানের দৃশ্য দেখতেই ভালবাসেন দর্শক এখনও। সস্তা বিনোদন চাকচিক্যের মোড়কে যৌনতা পরিবেশন করতে পারলেই খুশি জনতা জনার্দন। তাই এসব বুঝে যাঁরা নিজেদের ফিজিক্স বলিউডি চাহিদা মতো বানিয়ে নিতে পেরেছেন, তাঁরা বাণিজ্যসফল। তাঁর বাবা সেটি পারেননি বলেই তিনি কোণঠাসা।

বাবিলের মতে, তাঁর বাবা বদল আনতে চেয়েছিলেন বলিউডি ঘরানায়। একঘেয়ে মেনস্ট্রিম ছবির স্বাদ বদল ঘটাতে চেয়েছিলেন সূক্ষ্ম অভিনয় দিয়ে। ইরফানের এই ভাবনা বলিউডে চলেনি। কারণ, শুধু অভিনয় গুণে একটি ছবি যে হিট করতে পারে সেই মানসিকতা এখনও বলিউডে তৈরিই হয়নি।

আরও পড়ুন: সুশান্ত ম্যাজিক! প্রকাশ্যে দিল বেচারার টাইটেল ট্রাকের টিজার, মুক্তি পাবে আগামিকাল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest