Site icon The News Nest

বরফ শীতল জলে ডুব দিচ্ছেন ইরফান, অদেখা ভিডিয়ো প্রকাশ্যে আনল ছেলে, দেখুন…

ওয়েব ডেস্ক: গত ২৯ এপ্রিল গোটা দেশকে কাঁদিয়ে চলে যান ইরফান খান। বলিউড অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দেশ। ইরফানের মৃত্যুর ২ দিন পর তাঁর স্ত্রী সুতপা শিকদার পরিবারের তরফে শোক প্রস্তাব প্রকাশ করেন। যেখানে ইরফানের দেখানো পথেই ভবিষ্যতে দুই ছেলেকে নিয়ে চলবেন বলে মন্তব্য করতে শোনা যায় সুতপাকে। 

এদিকে ইরফান চলে গেলেও, তাঁর সোশ্যাল হ্যান্ডেলগুলি এখনও সচল। ফেসবুক থেকে ট্যুইটার কিংবা ইনস্টাগ্রাম, এখনও যেন ইরফান তাঁর ভক্তদের সঙ্গে রয়েছেন, এমন কথাই মনে করাচ্ছে। এবার ইরফানের ছেলে বাবিল খান তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পরপর ২টি ভিডিয়ো শেয়ার করেন প্রয়াত অভিনেতার। যেখানে বরফের মতো ঠাণ্ডা জলে ডুব দিতে দেখা যায় ইরফানকে।

আরও পড়ুন: ট্রেলারে রহস্য-রোমাঞ্চের ছোঁয়া, জমজমাট অনুষ্কার ‘পাতাল লোক’! দেখুন ভিডিও

ভিডিয়ো দেখা যাচ্ছে পাহাড়ি কোনও এলাকায় সবুজাভ জলে ডুব দিচ্ছেন ইরফান খান। তাঁকে বলতে শোনা গেল, পুরো বরফ! অপর একটি ভিডিয়ো জল ঝাঁপ দিতে দেখা গেল ইরফানকে। অন্য সকলে চিত্কারে ইরফানের উত্সাহ বাড়াচ্ছিলেন। ভিডিয়ো দুটি নিয়ে বিস্তারিত কোনও তথ্য দেননি বাবিল তবে খুব সম্ভবত ভিডিয়োটি করিব করিব সিঙ্গল ছবির শ্যুটিংয়ের ফাঁকে তোলা। আসলে জীবনকে বাঁচতে জানতে ইরফান। তাই তো অবলীলায় তিনি বলতেন-‘জিন্দেগি বড়ি নেহি লম্বি হোনি চাহিয়ে’। অভিনেতার সেই স্পিরিটই ধরা পড়ল এই দুই ভিডিয়োয়।

ইনস্টাগ্রামে তিনদিন আগেই ইরফানের ফুচকার স্বাদ নেওয়ার একটি মিষ্টি ভিডিয়ো শেয়ার করেছিলেন বাবিল খান। ভিডিয়োর ক্যাপশনে বাবিল লিখেছেন-‘যখন দীর্ঘ সময় তুমি ডায়েটে থাকো এবং শ্যুটিং শেষ হওয়ার পর তুমি ফুচকার স্বাদ নিতে পারো’।

ইরফানের এই অদেখা ভিডিয়ো দেখে চোখের জল ধরে রাখতে পারছেন না তাঁর অনুরাগীরাও।সকলেই ইরফানের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কমেন্ট বক্সে। সকলেই জানিয়েছেন আজীবন তিনি থাকবেন আমাদের সবার সঙ্গে।

আরও পড়ুন: করোনার বিরুদ্ধে লড়াই জলে গেল! মদের দোকান খোলা নিয়ে কেন্দ্রকে তোপ হরভজনের

Exit mobile version