YouTube-এ মুক্তি পেল ইরফানের ‘দুবাই রিটার্ন’, আবেগে ভাসলেন অনুরাগীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের একবার ইরফান খানকে পর্দায় দেখতে পাবে দর্শক। গতকালই এই ঘোষণা করেছিলেন ইরফান-পুত্র বাবিল স্বয়ং! যার জেরে নড়চড়ে বসেছে গোটা বিশ্বের ইরফানপ্রেমীরা। ইরফানের মৃত্যুর এতদিন পর তাঁর অদেখা কাজ দেখতে পাওয়ার সুযোগ পেয়ে খুশি অনুরাগীরাও।

ছবির নাম ‘দুবাই রিটার্ন’। বিভিন্ন ফেস্টিভ্যালে প্রদর্শিত হওয়ার পর শনিবার বান্দ্রা ফিল্ম ফেস্টিভ্যালে এই ছবি প্রদর্শিত হয়েছে। আরও ভালো করে বললে, ভার্চুয়াল বান্দ্রা ফিল্ম ফেস্টিভ্যালে এই ছবি দেখতে পাবেন দর্শক, পাশাপাশি ইউটিউবেও রিলিজ করেছে এই ছবি। ইনস্টাগ্রামের দেওয়ালে এই খবরের ঘোষণা করেছেন ইরফান-পুত্র বাবিল। ছবির পোস্টারও শেয়ার করেছেন তিনি। প্রসঙ্গত, ২০০৫ সালেই তৈরি হয়েছিল ‘দুবাই রিটার্ন’। এরপর বিভিন্ন কারণে প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি এই ছবি। যদিও তৈরি হয়ে যাওয়ার পরপরই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়াতে দেখানো হয়েছিল ইরফান অভিনীত এই ছবি।

আরও পড়ুন: গোয়েন্দা গল্প নিয়ে আসছেন অঞ্জন দত্ত, মুখ্য চরিত্রেও তিনিই!

‘দুবাই রিটার্নস’-এ এক ছোটখাটো গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছিলেন ইরফান। তাঁর চরিত্রের নাম আফতাব আংরেজ। ছবি পরিচালনার দায়িত্ব সামলেছেন আদিত্য ভট্টাচার্য।অন্যদিকে প্রয়াত এই কিংবদন্তি অভিনেতার পরিবারও সমান খুশি এই খবরে। বাবাকে নতুনভাবে ফের একবার দেখতে পাবেন, ফিরে পাবেন বাবিল।

দেখে নিন দুবাই রিটার্ন ছবিটি-

২০০৫ সালে তৈরি হয়েছিল এই ‘দুবাই রিটার্ন’ নামের ছবিটি। এই ছবিতে আফতাব আংরেজ নামে এক গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে ইরফান খানকে। ছবিটির পরিচালনা করেছেন আদিত্য ভট্টাচার্য। ইরফানের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে দিব্যা দত্ত, বিজয় মৌর্য, রাজাক খানকে।

গত বছর ২৯ এপ্রিল প্রয়াত হন বলিউডের বিখ্যাত অভিনেতা ইরফান খান। বছরখানেকের বেশি ক্যান্সারে আক্রান্ত হয়ে লড়াই চালিয়েছিলেন তিনি। লন্ডনে চিকিৎসা করে ফিরে এসে কাজে যোগও দিয়েছিলেন। বলিউডে তাঁর মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘আংরেজি মিডিয়াম’। এছাড়াও ইরফানের ঝুলিতে রয়েছে দ্য লাঞ্চবক্স, হিন্দি মিডিয়াম, লাইফ অফ পাই, পিকু, দ্য নেমসেক, মাদারির মতো অসংখ্য অসাধারণ সব হিট ছবি।

আরও পড়ুন: সৌরভ-অনিন্দিতার সম্পর্কে চিড়! মধুমিতার সঙ্গে অভিনেতার প্রেমের চর্চা তুঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest