বলিউডে পা দিতে চলেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। শনিবার সকাল থেকেই স্টুডিওপাড়ার অন্দরে শোনা যাচ্ছে এই গুঞ্জন। সূত্রের খবর সত্যি হলে, রানি মুখোপাধ্যায়ের (Rani Mukerji) আসন্ন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে টলিউডের জনপ্রিয় অভিনেতাকে।

এর আগে ‘মর্দানি’ এবং ‘মর্দানি ২’-এ রানির স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন যিশু সেনগুপ্ত। স্বাভাবিক ভাবেই এই খবরে উল্লসিত অনির্বাণের অনুরাগীমহল। কিন্তু বিষয়টিকে সযত্নে এড়িয়ে গিয়েছেন অভিনেতা। তাঁর কথায়, ‘‘এখনই আমার পক্ষে এই নিয়ে কিছু বলা সম্ভব নয়।’’ শেষ পাওয়া খবর অনুযায়ী, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির পরিচালক অসীমা ছিব্বর। ছবির বড় অংশের শ্যুট হবে বিদেশে। ছবির বাকি অভিনেতা সম্বন্ধে মুখ বন্ধ রেখেছেন ছবির যুগ্ম প্রযোজক জি স্টুডিয়ো এবং এনমে এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডের কর্ণধার নিখিল আডবানীও।

চলতি বছরের ২১ মার্চ ৪৩তম জন্মদিনে রানি তাঁর আগামী ছবির কথা ঘোষণা করেন। সেই সময়েই তাঁর দাবি ছিল, নায়িকার বিয়ে হয়ে গেলেই তাঁর জনপ্রিয়তা অস্তাচলে। সন্তানের মা হলে তো কথাই নেই। সঙ্গে সঙ্গে তিনি পার্শ্বচরিত্রাভিনেত্রী! সেই ধারণা ভাঙবে তাঁর আগামী ছবি। রানির কথায়, এই ছবিতে একজন মায়ের সমগ্র দেশের বিরুদ্ধে লড়াই দেখানো হবে। পাশাপাশি এই ছবি দিয়েই রানি তাঁর অভিনয় জীবনের ২৫ বছর পূর্ণ করবেন। তাঁর চোখে তাই আগামী ছবি জীবনের সেরা ছবি!

আরও পড়ুন: মা হবেন নুসরত জাহান, শীঘ্রই আসছে সুখবর!

বাংলা ছবির দুনিয়ায় অনির্বাণ খুব অল্প সময়েই সফল। মঞ্চাভিনয়ের পাশাপাশি তিনি অনায়াস ‘ধনঞ্জয়’, ‘উমা’, ‘শাহজাহান রিজেন্সি’, ‘গুমনামী’, ‘ভিঞ্চি দা’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘ড্রাকুলা স্যার’-এর মতো ছবিতে। ২০১৫-য় জি বাংলার ছোট ছবি ‘কাদের কুলের বউ’ দিয়ে তাঁর পর্দায় অভিযান শুরু। বড় পর্দায় অনির্বাণের প্রথম অভিনয় ২০১৬-য় অরিন্দম শীল পরিচালিত ‘ঈগলের চোখ’-এ।

অনির্বাণের শেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ড্রাকুলা স্যার’ (Dracula Sir)। রক্তিম ওরফে ড্রাকুলা স্যারের চরিত্রে অভিনয় করে দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছিলেন অভিনেতা। তাঁর আগামী বাংলা ছবির তালিকায় রয়েছে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘সাইকো’ এবং ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ‘গোলন্দাজ’। শোনা গিয়েছে, সৃজিত মুখোপাধ্যায়ের একটি ছবিতেও অভিনয় করছেন অনির্বাণ।

আরও পড়ুন: World Environment Day: ইউভানকে সঙ্গে নিয়ে গাছ পুঁতলেন শুভশ্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *