Is Durnibar Saha on his way to separation

Minakshi-Durnibar: পরকীয়ার জের, বিচ্ছেদের পথে হাঁটছেন দুর্নিবার-মীনাক্ষি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ে ভাঙতে চলেছে টলিউডের আরও এক জুটির। দেবলীনা-তথাগত, সোহিনী-রণজয়, অনুপম-পিয়ার পর আলাদা হওয়ার খবর মিলল দুর্নিবার সাহা আর মীনাক্ষির। দাম্পত্য কলহ এমন জায়গায় পৌঁছেছে যে দুর্নিবারের ঘর ছেড়েছেন মীনাক্ষি।

২০১৫ তে ‘সারেগামাপা’-র মঞ্চে দুর্নিবারকে প্রথম দেখেছিলেন মীনাক্ষি মুখোপাধ্যায়। সম্পর্কের ২ বছরের মাথায় ২০১৭-য় আইনি বিয়ে। ২০২১-এ ঢাক-ঢোল পিটিয়ে সামাজিক বিয়েটাও সেরে ফেলেন । বিয়ের দিন মীনাক্ষি পরেছিলেন লাল বেনারসি, দুর্নিবার ধুতি-পাঞ্জাবি। আইবুড়ো ভাত, সঙ্গীত, মেহেন্দি, বৌভাত সবই হয়েছিল নিয়ম মেনে। বিয়ের ভোজে মেনুও ছিল বেশ লম্বা। জুটিকে ‘মেড ফর ইচ আদার’ বলেছিলেন অনেকেই। ঘনিষ্ঠ মহল বলছে নতুন সম্পর্কে জড়িয়েছেন দুর্নিবার সাহা। তার জন্যই হাতের বাইরে চলে গিয়েছে পরিস্থিতি।

 

View this post on Instagram

 

A post shared by Durnibar Saha (@durnibar)

আরও পড়ুন: বিষয় বস্তু সাইবার প্রতারণা, নতুন সিনেমার শুটিং শুরু করলেন নবাগত পরিচালক সৌমাল‍্য দত্ত

ঘর ভাঙার খবর চারিদিকে ছড়িয়ে পড়লেও মুখ খুলতে চায়নি কেউই। মীনাক্ষি সরাসরি এড়িয়ে গিয়েছেন সংবাদ মাধ‍্যমের প্রশ্ন। যোগাযোগ করা যায়নি দুর্নিবারের সঙ্গেও। তবে মনে কষ্ট পেয়েছেন দুর্নিবার-মীনাক্ষির ভক্তরা।  গানের জগতে খুব কম সময়েই পরিচিতি পেয়েছেন দুর্নিবার। তাঁর ইউটিউব চ্যানেলও জনপ্রিয়তা পেয়েছে যথেষ্টই। ইমন চক্রবর্তী, জয়তী চক্রবর্তীর সঙ্গে তাঁর গান প্রশংসিত হয়েছে। সে সবের মধ্যেই ব্যক্তিগত জীবনে এই ছন্দপতন।

আরও পড়ুন: Roddur Roy: অশ্রাব্য গালিগালাজে ভরা ভিডিও থেকে লক্ষাধিক টাকা আয় রোদ্দুর রায়ের! শুনলে চোখ কপালে উঠবে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest