ফাতিমার সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই দ্বিতীয়বার ঘর ভাঙল আমিরের? গুঞ্জন বি-টাউনে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জুলাইয়ের প্রথম শনিবার। বর্ষণমুখর এমনই এক সকালে বোমা ফাটালেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan)। স্ত্রী কিরণ রাওকে (Kiran Rao) সঙ্গে নিয়ে এক যৌথ বিবৃতিতে আমির জানিয়ে দিলেন তাঁরা ১৫ বছরের দাম্পত্যে ইতি টানতে চলেছেন। শুধু তাই নয়, এই বিবৃতিতেই আমির ও কিরণ জানিয়ে দিলেন তাঁদের এই সিদ্ধান্ত একেবারেই আচমকা নয়, বরং বহু আলোচনার পরেই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। ছেলে আজাদের অভিভাবকত্ব যৌথভাবেই তাঁরা পালন করবেন বলেও জানান আমির-কিরণ।

এদিকে, আমির ও কিরণের (Amir Khan and Kiran Rao) বিবাহবিচ্ছেদের খবর পাওয়ার পর স্বভাবতই বলিউডে শুরু হয়েছে জোর জল্পনা। ঠিক কী কারণে ১৫ বছর পর কিরণ ও আমির এই সিদ্ধান্ত নিলেন তা নিয়েও নানা খবর ঘুরছে বলি পাড়ায়। তবে এসবের মাঝে নিন্দুকদের নজর গিয়ে ঠেকেছে আমিরের ‘দঙ্গল’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী ফতিমা সানা শেখের (Fatima sana shaikh) দিকে! অনেকে মনে করছেন ফতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি এই ডিভোর্সে অনুঘটক রূপে কাজ করেছে।

আরও পড়ুন: বিনা অনুমতিতে ভ্যাকসিনের হোর্ডিংয়ে মোদীর পাশে অভিনেত্রীর ছবি! ‘ক্ষুব্ধ’ দীপান্বিতা

দুজনের প্রেমের জল্পনা বি-টাউনে নতুন নয়। আজ ফের নেটমাধ্যমে চর্চায় সেই গুঞ্জন। দঙ্গল ছবিতে আমিরের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন ফাতিমা। এরপর ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে একসঙ্গে কাজ করে এই জুটি। সেইসময় থেকেই দুজনের ঘনিষ্ঠতা নিয়ে ফিসফিসানি শুরু হয়েছিল বি-টাউনে। ফাতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি কিরণ-আমিরের সম্পর্কের মাঝে ফাটল ধরিয়েছে, দাবি নেটিজেনদের।

কিরণের আগে রিনা দত্তের সঙ্গে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান।অনেকেই আমিরের বিয়ে ভাঙার ট্রেন্ডের প্রসঙ্গ টেনেও অভিনেতাকে একহাত নিচ্ছেন। তাঁদের দাবি, কিরণের প্রেমে পড়েই রিনা দত্তকে ডিভোর্স দিয়েছিলেন আমির, সেই ফর্মুলা মেনেই এবার ফাতিমার প্রেমে পড়ে কিরণের সঙ্গে দাম্পত্য সম্পর্কে ইতি টানলেন।

ফাতিমার সঙ্গে সম্পর্ক নিয়ে আমির কোনওদিনই মুখ খোলেননি। তবে এক সাক্ষাত্কারে ফাতিমা জানিয়েছিলেন, ‘আমির স্যারকে আমার ভাল লাগে। কিন্তু আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। বরং ওঁনাকে আমি মেন্টর মনে করি’।

আরও পড়ুন: YouTube-এ মুক্তি পেল ইরফানের ‘দুবাই রিটার্ন’, আবেগে ভাসলেন অনুরাগীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest