Is Jennifer Winget starring opposite Kartik Aryan in ‘Aashiqui 3’? Director Anurag Basu reacts

AASHIQUI 3: কার্তিকের বিপরীতে জেনিফার উইঙ্গেট? কী বললেন পরিচালক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৯৮৯ সালে মুক্তি পেয়েছিল ‘আশিকি’। সেই ছবির মোহ থেকে আজও বেরিয়ে আসতে পারেননি দর্শকরা। সেই প্রেমের রেশ ধরেই ২০১৩-য় আসে ‘আশিকি ২’। আর এ বার আসতে চলেছে ‘আশিকি’-র তৃতীয় পর্ব। এই ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন কার্তিক আরিয়ান।

ছবিটি পরিচালনা করবেন পরিচালক অনুরাগ বসু।আশিকি ৩-র আনুষ্ঠানিক ঘোষণা করে এমনটাই জানিয়েছিলেন নির্মাতারা।তারপর থেকে সিনেপ্রেমীদের মনে একটাই প্রশ্ন ঘুরছে, বহু প্রতীক্ষিত এই ছবিতে কে হতে চলেছেন কার্তিকের নায়িকা? সম্প্রতি বলিপাড়ায় জোর জল্পনা শোনা গিয়েছে,আশিকি ৩ তে কার্তিকের সঙ্গে জুটি বাঁধছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ জেনিফার উইঙ্গেট।

আরও পড়ুন: Pallavi Dey: স্টার জলসার নতুন সিরিয়ালে দেখা যাবে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে-কে. যন্ত্রণা বুকে নিয়ে অপেক্ষায় বাবা-মা

কিন্তু এই খবর সম্পূর্ণ রটনা, বলে দাবি পরিচালক অনুরাগ বসুর। পরিচালক জানিয়েছেন, এখনও পর্যন্ত নায়িকা কে হবেন তা চূড়ান্ত হয়নি।টি সিরিজের তরফ থেকে ভূষণকুমার খোসলার মুখপাত্র বলেছেন, “এটা সম্পূর্ণ রটনা। আমরা এখনও ঠিক করে উঠতে পারিনি, কার্তিকের বিপরীতে কোন নায়িকাকে মানাবে। প্রাথমিক স্তরে আলোচনা চলছে। আমরাও অধীর আগ্রহে অপেক্ষা করছি। কিছু ঠিক হলেই সঙ্গে সঙ্গে জানাব।”

নতুন ছবি নিয়ে উত্তেজিত কার্তিক। অভিনেতা জানিয়েছেন, ভূষণকুমার এবং সহ-প্রযোজক মুকেশ ভাটের সঙ্গে কাজের সুযোগ পেয়ে তিনি খুবই খুশি।

আরও পড়ুন: Boudi Canteen Trailer: শুভশ্রী আসছেন ‘ক্যান্টিন’ সামলাতে, খাবার চেখে দেখবেন নাকি!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest