পাক ক্রিকেটারকে বিয়ে করছেন বাহুবলীর অভিনেত্রী! সরগরম নেটপাড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: বাহুবলীর অভিনেত্রী তমন্না ভাটিয়াকে (Tamannaah Bhatia) মনে রয়েছে নিশ্চয়ই? সম্প্রতি তমন্না ভাটিয়ার বিয়ের খবর ভাইরাল হয়েছে। পাক ক্রিকেটারের সঙ্গে দক্ষিণি অভিনেত্রীর বিবাহের সংবাদ এখন শিরোনামে। সম্প্রতি শোনা যাচ্ছিল, তমন্না ভাটিয়া পাকিস্তানের ক্রিকেটার আব্দুল রজ্জাকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তবে স্রেফ এটুকুই নয়, দু’জনেরই একটি ছবি ভাইরাল  হয় যেখানে তমন্না এবং রজ্জাককে গয়না দেখতে দেখা গিয়েছে। তবে, এই সব সংবাদগুলির বিষয়ে নিজেই মুখ খুলেছেন তমন্না ভাটিয়া। নিজের বিবাহ সম্পর্কিত সত্যও মানুষের কাছে তুলে ধরেছেন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী তমন্না ভাটিয়া এই গুজব উড়িয়ে দিয়ে জানিয়েছেন, এই মুহূর্তে নিজের সিনেমার কাজেই সবটুকু মনোযোগ দিয়েছেন এবং এত তাড়াতাড়ি বিয়ে করার কোনও পরিকল্পনা নেই তাঁর। তিনি স্পষ্ট জানান, আব্দুল রজ্জাকের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। বন্ধুত্ব মানেই যে তাঁকে বিয়ে করতে হবে, এমন কোনও বিষয়ও নেই।

আরও পড়ুন: টম ক্রুজের পরবর্তী ছবির শুটিং মহাকাশে! নাসার সঙ্গে শুরু আলোচনা

এই ছবিটি ২০১৭ সালে দুবাইতে একটি অনুষ্ঠানের। ওই অনুষ্ঠানে তমন্না ভাটিয়া এবং আব্দুল রজ্জাককে মুখ্য অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়। এই প্রথম অবশ্য তমন্না ভাটিয়ার বিয়ে নিয়ে গুজব রটেনি। আগেও বহুবার এমনটা হয়েছে এবং শান্ত হয়ে ঠাণ্ডা মাথায় তমন্না এই গুজব উড়িয়েও দিয়েছেন।

collage 3

তমন্না ভাটিয়া একটি সাক্ষাৎকারে তাঁর বিয়ে সংক্রান্ত গুজব প্রসঙ্গে বলেন, “একদিন কোনও অভিনেতার সঙ্গে, একদিন কোনও ক্রিকেটারের সঙ্গে, এখন আবার চিকিৎসক… মনে হচ্ছে যেন বর কিনছি আমি। আমি প্রেমে পড়তে ভালোবাসি তবে আমি স্পষ্টতই গুজব পছন্দ করি না, বিশেষ করে যখন আমার ব্যক্তিগত জীবন এর সঙ্গে জড়িয়ে।” তমন্না ভাটিয়া হিম্মতওয়ালা সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। বাহুবলীতে তাঁর অভিনয় মানুষের মন জয় করে।

আরও পড়ুন: প্রশাসক ফিরহাদই, কলকাতা পুরসভার বোর্ড ঘোষণা, চ্যালেঞ্জের পথে বিজেপি

Gmail

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest