Site icon The News Nest

Yami Gautam: সুখবর দিতে চলেছেন ইয়ামি! ওড়না দিয়ে বেবিবাম্প ঢাকার চেষ্টা নায়িকার?

YAMI

শোনা যাচ্ছে, বলিউডের সুন্দরী এবং প্রতিভাবান অভিনেত্রী ইয়ামি গৌতম নাকি অন্তঃসত্ত্বা। যেভাবে তারকাদের প্রেগন্যান্ট হওয়ার খবর রটে, সেভাবেই রটেছে ইয়ামির বিষয়টাও। একটি ঢিলেঢালা পোশাক পরে সম্প্রতি দেখা দিয়েছেন ইয়ামি।

গোলাপি রঙের সাবেকি পোশাকে মুম্বইয়ের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন ইয়ামি।স্বামী আদিত্য ধরের সঙ্গেই বান্দ্রায় গিয়েছিলেন ইয়ামি। অভিনেত্রীর পরনে ছিল গোলাপি সালোয়ার। সাংবাদিকদের দেখে হাসিমুখে ছবির জন্য পোজও দেন অভিনেত্রী। কিন্তু ওড়না দিয়ে নিজের শরীরের মধ্যভাগ ঢেকে দেন। তাঁকে দেখে নাকি মনে হচ্ছিল তিনি বেবিবাম্প লুকনোর চেষ্টা করছিলেন। ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটপাড়ার একাংশের মত, অন্তঃসত্ত্বা ইয়ামি। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী কিংবা তাঁর স্বামীর তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

কমেন্টবক্সে জানতে চাওয়া হয়, অভিনেত্রী কি  এভাবে বেবিবাম্প ঢাকার চেষ্টা করছেন?  “মনে হচ্ছে নায়িকা অন্তঃসত্ত্বা। যদি তাই হয় তাহলে দুজনকেই অভিনন্দন”, “পরিবারে হয়তো নতুন কেউ আসছে”, এমন মন্তব্যও করা হয়েছে।

আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ভিকি ডোনর’ (Vicky Donor) সিনেমার মাধ্যমে বলিউডে নিজের সফর শুরু করেন ইয়ামি। তারপর একাধিক হিন্দি, তামিল, তেলুগু সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী। ২০১৫ সালে ‘সনম রে’ সিনেমার শুট চলাকালীন অভিনেতা পুলকিত সম্রাটের প্রেমে পড়েন ইয়ামি। ২০১৮ সালে দুজনের ব্রেকআপ হয়।

২০২১ সালে সাতপাকে বাঁধা পড়েন ইয়ামি পরিচালক ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর পরিচালকের সঙ্গে। ২০১৯ সালে এই ছবির শুটিং চলাকালীন প্রেমে পড়েন ইয়ামি-আদিত্য। তার দু’বছরের মাথায় হিমাচলে নিজের বাড়িতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। এ বার দুই থেকে তিন হওয়ার পালা দম্পতির!

 

Exit mobile version