সোশ্যাল মিডিয়ায় ফাঁস অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের কার্ড, আপনি দেখেছেন কি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিউড ইন্ডাস্ট্রির ‘মোস্ট এলিজিব্‌ল ব‌্যাচেলর’ বলতে এই মুহূর্তে যাঁর নাম প্রথমেই উঠে আসে, তিনি অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল যে, এই বছরে তিনি বিয়ে করতে চলেছেন ‘ড্রাকুলা স্যার’। কিন্তু লকডাউন-অতিমারী পরিস্থিতি ইত‌্যাদি কারণে অনির্বাণের বিয়ে কিছুদিনের জন‌্য হলেও পিছিয়ে যেতে পারে শোনা গিয়েছিল। মাসখানেক আগে অভিনেতা বলেছিলেন, সেই সময় এলে তিনি জানাবেন, তবে এখনই নয়।

অবশেষে সেই শুভক্ষণ উপস্থিত। এই নভেম্বরের ২৬ তারিখ বিয়ে করতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য। পাত্রী তাঁর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামী (Madhurima Goswami)। যিনি নাট‌্যচর্চার সঙ্গে যুক্ত। অনির্বাণ-মধুরিমা একত্রে বেশ কিছু নাট‌্য-প্রযোজনায় কাজও করেছেন। মধুরিমার বেড়ে ওঠা একেবারে সাংস্কৃতিক আবহে। তাঁর বাবা পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী (Niranjan Goswami)। মধুরিমার পড়াশোনাও থিয়েটার নিয়ে। অনির্বাণের মতোই তিনিও সমাজ ও রাজনীতি সচেতন মানুষ। দু’জনেই সংস্কৃতি জগতের, ফলে তাঁদের মনের মিল ছিলই, এবার চার হাত এক হওয়া ছিল শুধু সময়ের অপেক্ষা মাত্র।

আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নীল-তৃণা, পাকা খবর দিলেন টলিউডের এই পাওয়ার কাপল

করোনা পরিস্থিতিতে খুব ঘটা করে কোনও অনুষ্ঠান করছেন না অনির্বাণ, কারণ অতিথি সংখ্যা সীমিত রাখতে হবে। তবে ঘরোয়া এই আয়োজনে উপস্থিত থাকবেন সৃজিত-মিথিলা, ব্রাত্য বসুরা। গতে বাঁধা ব্যক্তিত্ব নন অনির্বাণ, মধুরিমাও তাঁর মনের মানুষ। সুতরাং গতে বাঁধা ছকে তাঁদের বিয়েটাও হচ্ছে না। মন্ত্র উচ্চারণ করে না করে তাই রেজিস্ট্রি বিয়ে, বন্ধু আর পরিচিতদের সঙ্গে গান, গল্প, আড্ডা আর খাওয়াদাওয়া করেই নতুন জীবন শুরু করতে চান এই জুটি।

69f6fd45 f96b 4736 8f00 ca07f19db2a6 1605862486477

চলতি বছর ফেব্রুয়ারিতে সৃজিত-মিথিলার বিয়ের রিসেপশনে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল অনির্বাণ-মধুরিমাকে। না হলে কোনওদিন মিডিয়ার সামনে একসঙ্গে আসেননি এই জুটি। তারপর থেকেই তাঁদের বিয়ের জোর জল্পনা শুরু হয়।তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে কোনওদিনই পছন্দ করেন না অনিবার্ণ। এবার ফাঁস হয়ে গেল অনির্বাণ-মধুরিমার বিয়ের কার্ড। আগামী ২৬ নভেম্বর রেজিস্ট্রি বিয়ে করছেন অনির্বাণ, ভেন্যু সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউট। পরের দিন ২৭ নভেম্বর বিয়ের অনুষ্ঠানের জায়গাতেই রিসেপশনের আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন: নজরকাড়া নয়া ‘ফেলুদা’, নস্টালজিয়া উসকে দিল সৃজিতের ‘ছিন্নমস্তার অভিশাপ’-এর ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest