Jacqueline Fernandez in Blue Swimsuit Sets the Temperature Soaring in Dubai; See Pics

নীল বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন জ্যাকলিন! উত্তাপে জ্বলছে সুইমিং পুল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। অভিনয়, নাচ ও তাঁর অসাধারণ ফিগারের জাদুতে লক্ষ দর্শকের মনে পাকা জায়গা করে ফেলেছেন নায়িকা (Jacqueline Fernandez in Swimsuit)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর মনোকিনি পরা ছবি। বাঘছাল প্রিন্টের নীল মনোকিনিতে ভাইরাল জ্যাকলিন (Jacqueline Fernandez in Swimsuit)।

শ্রীলঙ্কার বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ তাঁর নতুন কিছু ছবি সুইমিং পুলে পোস্ট করেছেন। যা একবার খুলে আর বন্ধ করতে পারছেন না নেটিজেনরা। নীল বিকিনিতে শরীরের উর্ধ্ব এবং অধঃ দুই অংশই প্রায় খোলাই। জলের ছিটেয় খোলা বুক আর উন্মুক্ত উরু যেন শিল্পীর আঁকা কামদেবীর ছবি।

ছবিতে জ্যাকলিনকে সুন্দরী তো লাগছেই, পাশাপাশি তাঁকে খুশিও দেখা যাচ্ছে। যা তার ছবিকে আরও আকর্ষণীয় ও মোহময়ী করে তুলেছে।একটি ছবিতে জ্যাকলিন হাত উঁচু করে কনুই দিয়ে চোখে পড়া রোদ ঢেকে রয়েছেন। যাতে তাঁর খোলা বাহুর সৌন্দর্যে পাগল হয়ে গিয়েছেন নেটিজেনরা।

ছবির ক্যাপশনে জ্যাকলিন নিজেই লিখেছেন ‘পুল বেবি’। ক্যাপশনই বলে দিচ্ছে তিনি পুল সাইডে বসে এনজয় করা কতটা পছন্দ করছেন। একটু ছবিতে দেখা যাচ্ছে জ্যাকলিন স্মুদি পান করছেন। সেই সঙ্গে মাস্ক-এর একটা ছবি পোস্ট করে দিয়েছেন, যা তাঁর কোভিড সচেতনতার পরিচায়ক বলে ফ্যানরা মনে করছেন।

এর কয়েকদিন আগে তিনি হ্য়ালোউইন ড্রেস পরে এবং মৎস্যকন্যার পোশাকে ব্যাপক চর্চায় ছিলেন। ফ্যানরা তা পছন্দও করেছিল। সেখানে তাঁকে ডার্ক আই এবং ডার্ক মেক আপে সঙ্গে লাল লিপস্টিকে দেখা গিয়েছে। যা তাঁকে সুন্দর করে তুলেছে। তিনি সবসময়ই ফ্যানেদের কাছে মধ্য়মণি হয়ে থাকেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest