পরনে স্বল্প জিম পোশাক, শরীরচর্চার ছবিতে ‘হট’ লুকে জ‍্যাকলিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: ‘আলাদিন’ ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন জ্যাকলিন ফার্নান্ডেজ। তেমন একটা জনপ্রিয়তা না পেলেও জ্যাকলিনের কেরিয়ার এরপরেই শুরু হয়। ইমরান হাশমির বিপরীতে বড়সড় ব্রেক পান তিনি।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে জ্যাকলিনের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাঝে মাঝেই নানা ছবি ভিডিও শেয়ার করেন তিনি। পাশাপাশি টিকটকেও ভীষন ভাবে সক্রিয় অভিনেত্রী। ফের একটি নতুন ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন জ‍্যাকলিন। ছবি দেখেই স্পষ্ট সকালে শরীরচর্চা করার সময়েই তোলা হয়েছে এই ছবি। জ‍্যাকলিনের পরনে কালো জিমের পোশাকও দেখা যাচ্ছে।

উফফ… আগুন তো ! হ্যাঁ, বলিউডের সুন্দরী অভিনেত্রী জ্যাকলিনের ছবি দেখে এখন এমনটাই বলছেন নেটিজেনরা ৷ আর শুধু বলছেনই নয়, ইনস্টাগ্রামে লাইকের বন্যা, ঝড়ের মতো শেয়ার হয়ে চলেছে জ্যাকলিনের এই আগুন ছড়ানো ছবি ৷

লকডাউনের পর থেকেই সলমনের ফার্ম হাউজেই রয়েছেন জ্যাকলিন ৷ সলমনের ফার্ম হাউজ থেকেই শেয়ার করছেন নানা ছবি ৷ কখনও নারকেল গাছে উঠছেন, তো কখনও সুইমিং পুলে সাঁতার কাটছেন ৷ ঘোড়া চড়ে সলমনের ফার্ম হাউজ ঘোরার জ্যাকলিনের ভিডিও তো দারুণ হিট ৷ এরই মাঝে আবার সলমনের সঙ্গে জুটি বেঁধে সুন্দরী জ্যাকলিন তৈরি করে ফেলেছেন মিউজিক ভিডিও ৷ তবে এবার এসব নয়, বরং নিজের সৌন্দর্যকেই সবার সামনে তুলে ধরলেন জ্যাকলিন ৷ কালো রঙের অন্তর্বাসে হাঁটু গেড়ে বসে জ্যাকলিনের এই ছবি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল সাইটে ৷

আরও পড়ুন: ‘কামারিয়া’র তালে কোমর দোলালেন রেশমি দেশাই, মুহূর্তে ভাইরাল ভিডিও

দেখুন জ্যাকলিনের সেই সুপারহট ছবি—

https://www.instagram.com/p/CBILbpTnl72/

বলি পাড়ায় জ্যাকলিনের ফিট শরীর ও ফিগার অনেকের কাছেই ঈর্ষার বিষয়। আর নিজেকে ফিট রাখতে তিনি যে নিয়মিত শরীরচর্চা করেন তা বলা বাহুল্য। এবার নিজের সেই শরীরচর্চার ছবিই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন অভিনেত্রী। ইতিমধ্যেই ২১ লক্ষের ওপর ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওতে। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন জ্যাকলিনকে।

https://www.instagram.com/p/B_HARDPnp8C/

আরও পড়ুন: Viral: মাথায় মস্ত বড় ড্রাম, গোটা সোসাইটির জন্য মদ কিনলেন শক্তি কাপুর!

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest