সলমনের ফার্ম হাউসে কেমন কাটছে জ্যাকলিনের দিন, দেখে নিন ভাইরাল ভিডিও…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: দেশ জুড়ে লকডাউনের ফলে ঘরবন্দি প্রত্যেকে। বলিউড অভিনেতা সলমন খান রয়েছেন পানভেল-এ তাঁর ফার্মহাউসে। সেখান থেকেই সোশাল মিডিয়ায় শেয়ার করছেন বেশকিছু ফোটো, ভিডিও। তবে তিনি একা নন, তাঁর বন্ধুরাও রয়েছেন সঙ্গে। জ্যাকলিন ফার্নান্ডেজ, ইউলিয়া ভিন্তুর, নিকেতন মোদক প্রত্যেকে সময় কাটাচ্ছেন ভাইজানকে ঘিরে।

নভেলে কী কী করছেন জ্যাকলিন? সকাল থেকে রাত পর্যন্ত নিজের রোজনামচা নিয়েই একটি ৩ মিনিট ৪৯ সেকেন্ডের ভিডিয়ো কোলাজ বানিয়েছেন জ্যাকি। সেখানে তাঁকে দেখা গেল ঘোড়সওয়াড়ি থেকে গাছেচড়া-নানান রোমাঞ্চকর কাজে সময় কাটাতে। এছাড়াও বই পড়তে দেখা গেল জ্যাকলিনকে। 

https://www.instagram.com/p/B_3_NsdnfOL/

পানভিলের ফার্মহাউসে এককথায় প্রকৃতির সঙ্গে একাত্ম হয়ে গিয়েছেন অভিনেত্রী। শহুরে কোলাহল থেকে দূরে দিব্যি খোশমেজাজে কাটছে দিন।নিজের কাজও নিজেই করছেন জ্যাকলিন। কাপড়-জামা কাচা থেকে কফি বানানো-চলছে পুরোদমে। জ্যাকলিনের এই ভিডিয়োয় উঠে এসেছে-গোরু,পথকুকুর,মুগরি,প্রজাপতি থেকে ছাগল ছানা। পানভিলের পরিচারক-পরিচারিকাদের সঙ্গেও গল্প-গুজব চলছে নিয়ম মেনে। অমৃতা প্রীতমের ‘কোরা কাগজ’ বই পড়ছেন,ডায়রি লিখছেন জ্যাকলিন। সবচেয়ে মজার ব্যাপার হল নারকেল গাছে চড়াও শিখছেন এই শ্রীলঙ্কান সুন্দরী। 

ফার্মহাউসে সলমনের প্রিয় ঘোড়াদের সঙ্গে অনেকটা সময় কাটছে জ্যাকলিনের। ঘোড়ায় চড়ার পাশাপাশি ঘোড়াদের পরিচর্যাতেও মন দিচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি এখান থেকেই হারপার বাজার ইন্ডিয়ার জন্য ফটোশ্যুট সেরেছেন জ্যাকলিন।

https://www.instagram.com/p/B_uCwJsnl4S/

আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের বিপরীতে ঋতুপর্ণা, প্রকাশ্যে ‘বাঁশুরি’র পোস্টার

পানভেলের এই মুহূর্তগুলো প্রসঙ্গে তিনি জানান, এটা আমার জন্য একটা দুর্দান্ত অভিজ্ঞতা। আমি জানি এই মহামারীর জেরে অনেকেই কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে, তবে আমি এই ফার্মে একদম সুরক্ষিত রয়েছি এর জন্য আমি কৃতজ্ঞ। এখানে লোকজনকে সাহায্য করতে আমার পক্ষে যেটুকু করা সম্ভব আমি করছি এবং এই বিশ্বের সব মানুষের জন্য মঙ্গলকামনা করছি’। 

https://www.instagram.com/p/B_9ht3MH-uv/

বৃহস্পতিবারই নিজের নতুন বন্ধু জেনির সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়েদেন জ্যাকলিন। জেনি হল ছোট্ট একটা ছাগল ছানা। জেনির সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। 

https://www.instagram.com/p/B_4k8_7HHGP/

সলমনের সঙ্গে একটি গানের ভিডিওও শুট করে ফেলেছেন তিনি।

আরও পড়ুন: মুক্তি পেল ‘মধুমাসে ফুল ফোটে’, শুনে নিন,মায়াকুমারী ছবির প্রথম গান

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest