Jacqueline Fernandez summoned by Enforcement Directorate yet again in Rs. 200 crore money laundering case

বুধবার ফের ইডির জিজ্ঞাসাবাদের মুখে জ্যাকলিন, ক্রমশ অস্বস্তি বাড়ছে নায়িকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আরও বেশি করে কেন্দ্রীয় সংস্থার সাঁড়াশি চাপে বলি সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডিজ। ২০০ কোটির আর্থিক প্রতরণার মামলায় গ্রেফতার সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক নিয়ে জলঘোলা গত কয়েকদিনে কম হয়নি সংবাদ মাধ্যমে। এই মামলায় ফের একবার ইডির জেরার মুখে পড়বেন জ্যাকলিন। আগামী বুধবার দিল্লিতে ইডির সদর দফতরে হাজিরা দিতে হবে অভিনেত্রীকে। সমন জারি হল নায়িকার নামে।

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার প্রতারণা করার অভিযোগের মামলায় এই নিয়ে তৃতীয় বার তলব করা হল জ্যাকলিনকে। রবিবার দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময়ে মুম্বই বিমানবন্দরে তাঁর খানিক ক্ষণের জন্য আটক করেন তদন্তকারীরা। এয়ারপোর্ট আধিকারিকরা সাফ জানান, লুক আউট নোটিশ জারি হয়েছে অভিনেত্রীর নামে, তিনি দেশ ছাড়তে পারবেন না। এরপরই ই়়ডির আধিকারিকরা সাময়িক কথাবার্তা বলে ছেড়ে দেয় নায়িকাকে। দুবাইয়ের বদলে মুম্বইয়ের বাড়িতে ফেরেন জ্যাকলিন। আগামী পরশু দিন দিল্লিতে ইডি আধিকারিকদের প্রশ্নের জবাব দিতে হবে জ্যাকলিনকে।

আরও পড়ুন: Mir-Madhavan: মাধবনের সঙ্গে ওয়েব সিরিজে স্ক্রিন শেয়ার করবেন মীর, বড় ঘোষণা তারকার

সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, ইডি যে চার্জশিট জমা দিয়েছে, তাতে বলি নায়িকাদের দেওয়া সুকেশের উপহারের তালিকা প্রকাশ করা হয়েছে। প্রতারণায় অভিযুক্ত সুকেশ চারটি পার্সি বিড়াল (যার মধ্যে একটির মূল্য ৯ লক্ষ টাকা), ঘোড়া, গয়নাগাটি, চিনামাটির তৈরি বাসনপত্র পাঠিয়েছেন জ্যাকলিনকে। শুধু জ্যাকলিন নয়, নোরা ফতেহিকেও দামি গাড়ি উপহার দিয়েছেন সুকেশ। কিন্তু কেন? এ নিয়ে অনেক তত্ত্ব। শোনা যাচ্ছে, তাঁর সঙ্গে সুকেশের ‘সম্পর্ক’ ক্রমেই গভীর হচ্ছিল। এমনও শোনা যাচ্ছে, তিনি সুকেশের অর্থের উৎস জেনে ফেলায়, তাঁকে চটাতে চাননি সুকেশ। যে জন্যই এত উপহার। আসল কারণ অবশ্য তদন্তের পরই প্রকাশ পাবে। তবে জ্যাকলিনের সমস্যা যে ক্রমেই বাড়ছে, তা বলে দিতে হয় না।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানানো হয়েছে, সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে যে চার্জশিট ফাইল করেছে ইডি সেখানে স্পষ্ট উল্লেখ রয়েছে জ্যাকলিনের জন্য ১০ কোটি টাকা খরচ করেছেন সুকেশ। ২০২১ সালের জানুয়ারি মাসে পরিচয় দুজনের। এই স্বল্প সময়ের মধ্যেই বলি নায়িকার দেখভালে এই বিপুল পরিমাণ টাকা উড়িয়েছেন হাজার হাজার কোটি টাকা প্রতরণার দায়ে অভিযুক্ত কনম্যান।

এমনকি তিহার জেলে বসেও জ্যাকলিনের সঙ্গে নিয়মিত ফোনে কথা বলত সুকেশ, পাঠাতো উপহারও। জ্যাকলিনের সঙ্গে সুকেশের যে অন্তরঙ্গ ছবি ফাঁস হয়েছে, সেগুলি চলতি বছর এপ্রিল মাস থেকে জুন মাসের মধ্যেকার। সেইসময় অন্তর্বর্তীকালীন জামিনে জেলের বাইরে ছিল সুকেশ।

আরও পড়ুন: গভীর রাতে দুধ সাদা শাড়িতে ভিকির বাড়িতে ক‍্যাটরিনা! হয়ে গেল আইনি বিয়ে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest