দশমী স্পেশাল! ঢাকের তালে কোমর দুলিয়ে নাচলেন ‘যমুনা ঢাকি’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুর্গোৎসব বাঙালি তথা টেলিইন্ডাস্টির সেরা উৎসব। প্রতিবছরের নর্মাল পুজোর মত পটচিত্র এবারে ছিলনা। বর্তমানে নিউ নর্মালকে আপন করে বাঙালি তথা স্টাররাও আনন্দে মেতে উঠেছেন। এবারের পুজোয় বাড়ি বসেই অনেকে উদযাপন করেছেন তো অনেকে বন্ধুদের সাথে বসে আড্ডা দিয়ে পুজোয় আনন্দ উপভোগ করেছেন। আর এই সময় ভক্তদের মন ভালো করতে শ্বেতা ভট্টাচার্য নিজের নাচের ভিডিয়ো দিয়ে ফ্যানদের মন ভালো করলেন।

জড়োয়ার ঝুমকো থেকে মানুষের ঘরে ঘরে পৌঁছে গেছেন ঝুমকো আসলে শ্বেতা ভট্টাচার্য৷ এখন তাঁর নতুন সিরিয়াল যমুনা ঢাকি টিভি পর্দায় এসেছে৷ ফের একবার মানুষ তাঁদের প্রিয় অভিনেত্রীকে দেখতে পাচ্ছেন৷ তবে এই ভিডিও যা এখন সুপার ভাইরাল হয়েছে তাতে শ্বেতা ও যমুনাকে বিন্দাস নাচ গান করতে দেখা যাচ্ছে৷ হাতে শাঁখা-পলা, ভর্তি সোনার বালা-চুরি, গলায় নেকলেস –হার, কোমরে বিছা হার হলুদ শাড়িতে দেবী আরাধনায় মাতোয়ারা তিনি৷ ‘আমি জানি না, আমি জানি না’ সুপারহিট গান ঢাকের তালের কোমর দোলের এই জনপ্রিয় লাইনগুলিতে নেচেছেন৷

আরও পড়ুন: চিলেকোঠার ভালোবাসা! জুটি বাঁধলেন কলকাতার ঋষি ও ঢাকার সাফা

শ্বেতা ভট্টাচার্য ওরফে যমুনা নিজের ভারতনাট্যম আর কথ্যক নাচের জন্য বেশ জনপ্রিয়। নিজের নাচের নানান ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করলেন অভিনেত্রী। এবার যমুনা নিজের দুর্গা পুজোর স্মৃতির পাতা উল্টে পুজোর গানের তালে নেচে উঠলেন। কি আছে সেই ভিডিয়োতে একনজরে দেখে নেওয়া যাক।

আরও পড়ুন: ৮৪ হাজারের পোশাকে মালাইকা অরোরা! চক্ষু চড়কগাছ নেটিজেনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest