মায়ের মতোই নাচে দক্ষ, শ্রীদেবী-কন্যা জাহ্নবীর বেলি ডান্স দেখে মুগ্ধ নেটদুনিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে বেলি ডান্সের চর্চা করেন বহু তারকা। সেই বেলি ডান্স করে সামাজিক মাধ্যমে ঝড় তুলেছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। করিনা কাপুরের অশোকা-র গান বেলি ডান্স করতে দেখা যায় তাঁকে। ইতিমধ্যে সেই নাচের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি পুরনো নাচের ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী জাহ্নবী কপূর। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘অশোকা’ ছবির বিখ্যাত গান ‘জা রে পবন’। গানের তালে তালে বেলি ডান্স করছেন তিনি। গানের সঙ্গে শরীরের প্রতিটি অংশের ছন্দ একেবারে মাপা। বিচ্যুতি নেই কোনও। তাঁর কোমর ও পেটের নমনীয়তায় মু্গ্ধ নেটাগরিকরা। সাদা রঙের একটি ক্রপ টপের সঙ্গে সাদা রঙের হারেম প্যান্ট পরে রয়েছেন তিনি। খোলা চুলও যেন গানের তাল থেকে বেরচ্ছে না।

আরও পড়ুন: #HappyBirthdayHrithikRoshan: বিবাহবর্হিভূত সম্পর্কে বারবার নাম জড়িয়েছে এশিয়ার ‘সেক্সিয়েস্ট ম্যান’- এর

রিল ভিডিয়োর ক্যাপশন দেখে বোঝা গেল, এই ভিডিয়োটি পুরনো। এখন আর বেলিডান্স করার সময় পান না অভিনেত্রী। এই ভিডিয়োটি পোস্ট করে জানালেন, সেই সময়টাকে বড্ড মিস করছেন তিনি। নিয়মিত ‘বেলি ডান্স সেশন’-এ যোগ দিতেন শ্রীদেবী কন্যা। দক্ষিণী অভিনেত্রী অহনা কৃষ্ণা, ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্র, সঞ্জয় কপূরের স্ত্রী মহীপ কপূর প্রমুখ তারকা তাঁদের বিস্ময় ও ভালবাসা জানিয়ে গিয়েছেন জাহ্নবীর রিল ভিডিয়োর তলায়। কারও কারও কমেন্ট দে‌খে স্পষ্ট হল, জাহ্নবীকে দেখে তাঁর মায়ের কথা মনে পড়ছে অনেকের।

২০১৮ সালে ‘ধড়ক’ ছবির সঙ্গে বলিউডে পা রাখেন শ্রীদেবী কন্যা। শ্রীদেবীর মৃত্যুর পরপরই মুক্তি পায় ‘ধড়ক’। গত বছর মুক্তি পায় জাহ্নবীর দ্বিতীয় ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। নেটফ্লিক্স ইন্ডিয়ায় মুক্তি পাওয়া এই ছবির বিতর্ক পিছু না ছাড়লেও প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। এছাড়াও জোয়া আখতারের গোস্ট স্টোরিজ-এ একটি পর্বে দেখা মিলেছে জাহ্নবী কাপুরের।

আরও পড়ুন: শ্রাবন্তী-পুত্রের নিশানায় ‘মাথামোটা বডিবিল্ডার’! ইঙ্গিত কার দিকে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest