মলদ্বীপে সুইমস্যুটে মোহময়ী জাহ্নবী, নায়িকার হটলুকে কাবু নেটদুনিয়া

দীনেশ ভিজানের প্রযোজনায় ১১ মার্চ মুক্তি পেয়েছে জাহ্নবী অভিনীত হরর-কমেডি ‘রুহি’। প্রথমদিনেই ৩.০৬ কোটি টাকার ব্যবসা করে এই ছবি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইনস্টাগ্রামের ফ্যানেদের কী ভাবে চমকে দিতে হয় তা ভালোই জানেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। মালদ্বীপে বেড়াতে গিয়ে সেখান থেকে যে ছবিগুচ্ছ তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় তাতেই ভাইরাল হয়েছেন শ্রীদেবী-কন্যা। সম্প্রতি নিউ ইয়র্ক থেকে মালদ্বীপে বেড়াতে গিয়েছেন ‘রুহি’ অভিনেত্রী জাহ্নবী। মালদ্বীপে বলিউডের ছুটি কাটাতে যাওয়া বলি সেলেবদের তালিকায় নতুন সংযোজন জাহ্নবী। বৃহস্পতিবার সন্ধেয় মালদ্বীপের নীল সমুদ্রে ভেসে বেড়ানোর জন্য তাঁর বেছে নেওয়া পোশাকের ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা।

সেখানেই দেখা গিয়েছে, জাহ্নবী পরেছেন মেটালিক সুইমস্যুট। একাধিক ছবি শেয়ার করে জাহ্নবী ছবির বিবরণে লিখেছেন, ‘চিত্রাভ’। ফ্যানেরা অনেকেই অবশ্যই তাঁর লুককেই ‘চিত্রাভ’ বলে বর্ণনা করেছেন।

অনেকেই প্রশংসা করেছেন তাঁর ফিগারের। মুহূর্তে জাহ্নবীর সুইমস্যুটের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: ভুল করে পোস্ট দাদু রণবীরের! প্রকাশ্যে সইফিনার দ্বিতীয় সন্তানের ছবি

ডিপ নেক সুইম স্যুটে জাহ্নবীর এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নীল সমুদ্র আর জাহ্নবির হট লুক যেন একে-অপরকে টেক্কা দিচ্ছে ।

মলদ্বীপে পা রাখার পর থেকেই ছবি শেয়ার করে চলেছেন জাহ্নবী কাপুর।  কখনও ব্রেকফাস্ট লুক শেয়ার করছেন, তো কখনও বোহেমিয়ান লুক। নায়িকার এই হলুদ পোশাকও মনে ধরেছে সকলের।

দীনেশ ভিজানের প্রযোজনায় ১১ মার্চ মুক্তি পেয়েছে জাহ্নবী অভিনীত হরর-কমেডি ‘রুহি’। প্রথমদিনেই ৩.০৬ কোটি টাকার ব্যবসা করে এই ছবি। এরপর ‘দোস্তানা ২’, ‘গুড লাক জেরি’ ছবিতে দেখা যাবে জাহ্নবীকে। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন তিনি। নেটফ্লিক্সের ‘ঘোস্ট স্টোরিজ’-এ কাজ করেও দর্শকের মন পেয়েছেন জাহ্নবী।

আরও পড়ুন: প্রতীক্ষার অবসান! ‘মন ফাগুন’ নিয়ে নিয়ে ছোট পর্দায় ফিরছেন শন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest