Janhvi Kapoor Spotted With Ex Boyfriend Shikhar Pahariya At Diwali Party, Video Goes Trending

কেন্দ্রীয় মন্ত্রীর নাতির সঙ্গে ক্যামেরাবন্দি জাহ্নবী! ভাঙা সম্পর্ক দিওয়ালিতে জোড়া লাগল?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিওয়ালির আমেজ এখন বলিউডের আনাচে-কানাচে। রাতদিন কাজ করা তারকারাও এই কটাদিন ডুবে থাকে পার্টি মুডে। তবে ভাইরাল হওয়া কিছু ছবি আর ভিডিয়ো দেখা প্রশ্ন উঠতে শুরু করেছে, প্রাক্তন প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গে কী করছিলেন জাহ্নবী কাপুর?

আজকাল নাকি প্রায়ই প্রাক্তন প্রেমিকের সঙ্গে প্রায়ই দেখা যাচ্ছে অভিনেত্রীকে। বলি প্রযোজক অমৃতপাল সিংয়ের বাড়ির দিওয়ালি পার্টি থেকে বেরনোর সময়ই প্যাপেদের ক্যামেরায় লেন্সবন্দি হন জাহ্নবী। সঙ্গে ছিলেন অভিনেত্রী প্রাক্তন চর্চিত প্রেমিক Shikhar Pahariya। উল্লেখ্য, মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার সিন্ধের নাতি শিখর। মন্ত্রীর পরিবারের ছেলের সঙ্গেই গাড়িতে উঠে রওনা দেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিছুদিন আগেই শ্রীদেবী কন্যা জাহ্নবী কপুরের লেটেস্ট ফটোশ্যুটে নজরে আসে হাতের নীচে লাল দাগ। নেটিজেনদের দাবি অভিনেত্রীর শরীরে এটা লাভ বাইট। মেক আপ দিয়েও ভালোবাসার দাগ ঢাকতে পারেননি রুপোলি পর্দার মিলি (Janhvi Kapoor)। সোশাল মিডিয়ায় জাহ্নবীর হাতের লাল দাগ নিয়ে নেটপাড়ায় চলতে থাকে ঠাট্টা-তামাসা।

আরও পড়ুন: Inspector Nalinikanta : খুনের নেপথ্যে পরকীয়া? রহস্যের জট ছাড়াতে তৈরি ইন্সপেক্টর নলিনীকান্ত

গত জুলাই মাসে করণ জোহরের কফি কাউচের আড্ডায় হাজির হয়েছিলেন জাহ্নবী ও সারা। সেই সময় করণ মজা করে বলেছিলেন তাঁরা দুই বন্ধু একই পরিবারের দুই ভাইয়ের সঙ্গে একসময় ডেট করেছেন। করণের মুখে এই কথা শুনে রীতিমতো নড়চড়ে বসেছিলেন সারা-জাহ্নবী। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, জাহ্নবী যখন Shikhar Pahariya-এর সঙ্গে সম্পর্কে ছিলেন তখন অন্যদিকে Veer Pahariya -এর সঙ্গে ডেট করতেন সারা।

তবে চর্চিত প্রাক্তন প্রেমিকের সঙ্গে দিওয়ালি পার্টিতে জাহ্নবী লেন্সবন্দি হতেই সম্পর্কের ভাঙা কাচ জোরা লাগছে কিনা সেই নিয়েই চর্চা একেবারে তুঙ্গে। দিওয়ালি পার্টির আগেও কফি ডেটে একসঙ্গে দেখা গিয়েছে এই চর্চিত কাপলকে। তবে জাহ্নবীর প্রেমের ইতিহাস বেশ লম্বা। প্রথম ছবির কোস্টার ইশান খট্টরের সঙ্গে প্রেম করেছিলেন বছরখানেক। তার আগে প্রেম করেছিলেন মুম্বইয়ের ব্যবসায়ী পরিবারের ছেলে অক্ষত রঞ্জনের সঙ্গে। ছোটবেলা থেকেই চেনেন একে-অপরকে। ডিয়ার জিন্দেগির প্রিমিয়ারে অক্ষতের সঙ্গে এসেছিলেন, শ্রীদেবীর মৃত্যুর পরও হাজির ছিলেন অক্ষত। তবে জাহ্নবী বলিউডে পা রাখার পরই এই সম্পর্ক ফিকে হতে শুরু করে।

আরও পড়ুন: Madhumita Sarcar: ব্যাকলেস ব্লাউজে দীপাবলির শুভেচ্ছা মধুমিতার, রাতের ঘুম উড়ল বহু হৃদয়ের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest