Javed Ali new song joto dur tumi in abir - ritabhari upcoming movie fatafati release

Javed Ali: মুক্তি পেল জাভেদ আলির কন্ঠে ‘ফাটাফাটি’-র নতুন গান, ‘যতদূর তুমি’ মন ছুঁল শ্রোতাদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার মুক্তি পেলো ‘ফাটাফাটি’ ছবির তৃতীয় গান ‘যতদূর তুমি, ততদূর যাবো…’। অমিত চট্টোপাধ্য়ায়ের সংগীত পরিচালনায়, গানটি শোনা যাবে জাভেদ আলির কণ্ঠে। লিরিক ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। জাভেদ আলী ছাড়াও ছবিতে গান গেয়েছেন অন্তরা মিত্র, ঈশান মিত্র, অন্বেষা দত্তগুপ্ত, খনাদা ভট্টাচার্য, শুচিস্মিতা চক্রবর্তী, পারমিতা এবং পৌষালী বন্দোপাধ্যায়। ছবির টাইটেল সংটি করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং চমক হাসান।

জাভেদ আলির কথায়, “মাত্র কয়েকদিন আগে আমরা ইদ উদযাপন করেছি। আশা করছি, ইদ আপনারা সবাই ভালই উপভোগ করেছেন। ফাটাফাটি ছবির নতুন গান যতদূর তুমি আজকে মুক্তি পেয়েছে। আশা করি শ্রোতাদের পছন্দ হবে। গানটির পাশাপাশি ছবিটিরও ব্যাপক সাফল্যের জন্য আল্লাহর কাছে প্রার্থনা করব।”

‘উইন্ডোজ’ প্রযোজিত নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিবেদিত ‘ফাটাফাটি’ অরিত্র মুখোপাধ্যায়ের পরিচালনায় তৃতীয় ছবি। এর আগে তাঁর ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ ও ‘বাবা বেবি ও…’ ছবি দুটি বিপুল প্রশংসিত হয়েছে। এবার দর্শক অপেক্ষায় ‘ফাটাফাটি’র। এই ছবির গল্প ফুল্লরা ভাদুড়ি নামক এক দর্জির। গ্রামের দর্জি ফুল্লরা, যাঁর মধ্যে ‘ফ্যাশন ডিজাইন’-এর দারুণ বোধ আছে। কিন্তু সেই কাজে তাঁকে প্রতিনিয়ত কটাক্ষের শিকার হতে হয়, কারণ তিনি স্থূলকায়। সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে তিনি কি ফ্যাশন ইনফ্লুয়েন্সার হয়ে উঠতে পারবেন?

ফাটাফাটি-তেও একজন ফ্যাশন কনসাস মহিলার চরিত্রে দেখা যাবে ঋতাভরীকে। প্রথমবার তাঁর সঙ্গে নজর কাড়তে চলেছেন আবির চট্টোপাধ্যায়। পাশাপাশি ফাটাফাটি-তে অভিনয় করেছেন সোমা চক্রবর্তী,স্বস্তিকা দত্ত ছাড়াও আরও অনেকেই। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির দু দুটি গান।যাতে নজর কেড়েছে আবির-ঋতাভরী জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি।ট্রেলারেও এককথায় ফাটাফাটি দুজনের পারফর্মেন্স। এবার মুক্তি পেল ছবির নতুন গান যতদূর তুমি।গতকালই প্রকাশ্যে এসেছিল গানের টিজার। ১২ মে বড়পর্দায় মুক্তি পাবে ফাটাফাটি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest