Jawan Release Date: Jawan Update: Shah Rukh Khan In A New Poster, Announces Film's Release Date

Jawan Release Date: সেপ্টেম্বর মাসের এই দিনে মুক্তি পাবে ‘জওয়ান’, নয়া পোস্টার দিয়ে ঘোষণা শাহরুখের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবারের বারবেলায় আচমকাই শাহরুখ খান জানিয়ে দিলেন ‘জওয়ান’ (Jawan) সিনেমার নতুন মুক্তির তারিখ। জুন মাসের ২ তারিখ মুক্তি পাওয়ার কথা ছিল শাহরুখের নতুন ছবির। কিন্তু এবার তা মুক্তি পাবে ৭ সেপ্টেম্বর। কিন্তু কেন এই তারিখ? শোনা যাচ্ছে, লাভের কথা মাথায় রেখেই দিনটি বেছে নিয়েছেন কিং খান।

চলতি বছর বক্স অফিসে শাহরুখের দ্বিতীয় রিলিজ দক্ষিণী পরিচালক অ্যাটলি-র এই ছবি। বছরের শুরুতেই ‘পাঠান’-এর সঙ্গে ছক্কা হাঁকিয়েছেন শাহরুখ। ফের একবার অ্যাকশন হিরোর অবতারে বাদশাকে দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা। ছবির নতুন টিজার পোস্টারও এদিন প্রকাশ্যে আনলেন সুপারস্টার। হাড়হিম করা সেই টিজার পোস্টারে দেখা গেল পাহাড়ের উপর থেকে বল্লমের মতো অস্ত্র হাতে শূন্যে ঝাঁপ দিচ্ছেন ‘জওয়ান’, মুখ মুখোশে ঢাকা।

আরও পড়ুন: Satyajit Ray: আজ সত্যজিৎ রায়ের জন্মদিন, অস্কারজয়ীকে বাড়িতে শ্রদ্ধা জানাচ্ছেন বহুজন

মনে করা হচ্ছে, জন্মাষ্টমীর ছুটির কথা মাথায় রেখেই শাহরুখ ‘জওয়ান’-এর নতুন মুক্তির তারিখ বেছেছেন। পাশাপাশি সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে হলিউডের কোনও বড় রিলিজ নেই। আবার ‘জওয়ান’ যদি ৭ সেপ্টেম্বর মুক্তি পায় তারপর প্রায় তিন সপ্তাহ কোনও বিগ বাজেট সিনেমা নেই। শুধু ২৮ সেপ্টেম্বর প্রভাসের ‘সালার’ মুক্তি পাওয়ার কথা। অর্থাৎ গোটা একটা মাস নিজের সিনেমার জন্য বলিউড বাদশা পেয়ে যাবেন।

এমনিতেও, ‘পাঠান’ ছবি সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’-এর দিকে নজর সকলের। অনুরাগীরা তো ইতিমধ্যেই এই ছবি নিয়ে নানারকম শোরগোল শুরু করে দিয়েছেন। মনেকরে হচ্ছে আইপিএলের ফাইনালের দিনই নাকি মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার।

আরও পড়ুন: Rukmini Maitra: বিনোদিনী, সত্যবতীর পর দ্রৌপদী? ‘মহাভারত’-এ জিৎ-দেবকেও দেখা যাবে কি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest