অমিতাভ-অভিষেকের পর এবার ডিজিটাল দুনিয়ায় পা রাখছেন জয়া বচ্চন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বর্তমান সময়ে তারকা এবং নির্মাতাসহ প্রায় সকলেই ঝুঁকছেন ডিজিটাল প্ল্যাটফর্মগুলোর দিকে। ফলে দিন দিন বেড়ে যাচ্ছে এর জনপ্রিয়তাও।ডিজিটাল দুনিয়ায় পা রেখেছেন বলিউড ইন্ডাস্ট্রির বহু তারকা। শিগগিরই অভিষেক হতে যাচ্ছে অক্ষয় কুমার ও অজয় দেবগণেরও।

বেশ কিছুদিন আগেই ডিজিটাল দুনিয়ায় পা রেখেছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। এবার সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে বচ্চন পরিবারের আরও এক সদস্যর নাম। শোনা যাচ্ছে, স্বামী ও ছেলের পর বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন এবার ডিজিটাল দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন।

আরও পড়ুন: জোর করে খাওয়ানো হচ্ছে জন্মনিয়ন্ত্রক ওষুধ, বাবার বিরুদ্ধে বিস্ফোরক পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স

গত বছরের ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছিল ‘সদাবাহার’ এর কাজ। এরপর করোনার বাড়বাড়ন্তের কারণে বন্ধ হয়ে যায় শ্যুটিং। মহারাষ্ট্র সরকার করোনা প্রতিরোধে লকডাউনের ঘোষণা করে। এর ফলে বাধ্য হয়েই পিছিয়ে দিতে হয়েছিল শ্যুটিং। আপাতত করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসায় কিছুটা কড়াকড়ি কমেছে লকডাউনের। ফের চালু করা হয়এছে শ্যুটিংও। অন্য অনেক ছবির মতই জোরকদমে চলছে ‘সদাবাহার’-এর শ্যুটিং। মূলত মুম্বইয়ের বিভিন্ন জায়গায় চলছে এই ছবির শ্যুট।

অর্জুন কপূর ও করিনা কপূর ‘কি অ্যান্ড কা’ ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন জয়া। এরপর ৫ বছর রুপোলি পর্দা থেকে দূরে জয়া। এখন ডিজিটাল ডেবিউ করেই অভিনয়ে ফিরছেন তিনি। সূত্রের খবর, একজন প্রভাবশালী মহিলার চরিত্রেই অভিনয় করবেন জয়া। অমিতাভ-জয়ার বৈবাহিক সম্পর্ক থেকে পর্দার রসায়ন, সবকিছুতেই চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছেন তাঁরা। দীর্ঘ বৈবাহিক জীবন একসঙ্গে কাটিয়ে অমিতাভ জয়া এখনও কাপেল গোল দেন অনেককেই।

আরও পড়ুন: অভিনয়ে মন দিতে মাঝ পথে পড়াশোনা ছাড়লেন ইরফান পুত্র বাবিল

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest