Site icon The News Nest

Jee Le Zara: প্রথমবার ক্যাটের বিপরীতে ভিকি, রিয়েল জুটি এবার সিনেমার পর্দায়

vicky

‘রোড ট্রিপ’ এর উপর ভিত্তি করে তৈরি হচ্ছে নতুন এক ছবি। পরিচালনায় ফারহান আখতার। ছবির নাম ‘জি লে জারা’। গাড়ির স্টিয়ারিং থাকতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট। চলতি বছরই শ্যুটিং শুরু হবে এই ছবির।এই খবর মোটামুটি সবারই জানা।

নতুন খবর এটাই যে এবার রুপোলি পর্দাতেও জুটি বাঁধতে চলেছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। বলিউডে দুজনেই নাম যশ খ্যাতি উপার্জন করেছেন। তবে একসঙ্গে জুটিতে তাঁদের এখনও দেখা যায়নি। অথচ বিয়ের পিড়িতে বসে পড়েছেন দুজনে। ভি-ক্যাটের অনুরাগীদের আক্ষেপ এবার কাটতে চলেছে। শোনা যাচ্ছে ‘জি লে জারা’তে ফারহান নিজেও অভিনয় করবেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। সম্প্রতি সেই ছবিতেই ভিকি কৌশলকেও কাস্ট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর। আর সেই খবর পেয়েই আপ্লুত নেটিজেন থেকে শুরু করে ভি-ক্যাটের অনুরাগী সক্কলে।

এই ছবিই হতে চলেছে তাঁদের একসঙ্গে প্রথম কাজ। নতুন দম্পতির অন-স্ক্রিন কেমিস্ট্রি দেখতে তাই মুখিয়ে আছেন দর্শকরা। তবে ক্যাটরিনা, প্রিয়াঙ্কা আর আলিয়ার বিপরীতে এই ছবিতে ফারহান, ভিকির পর আর কাকে নেওয়া হবে তা এখনও ঠিক করা হয়নি। একটি চরিত্র বাছাই করাই এখনও বাকি। প্রসঙ্গত, প্রায় দশ বছর পর ফের একবার পরিচালনায় ফিরতে চলেছেন এই পরিচালক-অভিনেতা-গায়ক। তাই তো তাঁর নির্দেশে গাড়ি চালিয়ে ‘সফর’-এ বেরিয়ে পড়বেন নতুন তিন যাত্রী।

ছবির গল্প লিখেছেন জোয়া আখতার, রিমা কাগতি এবং স্বয়ং ফারহান।ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গেছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। আগামী বছরের শুরুর দিকেই শ্যুটিং শুরু হয়ে যাবে এই ছবির। সবকিছু পরিকল্পনামাফিক চললে ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে ‘জি লে জারা’।

Exit mobile version