‘আয় না কাছে রে’, নতুন বছরে মুক্তি পেল জিৎ- মিমি অভিনীত ‘বাজি’ র প্রথম গান

প্রথমবার রুপোলি পর্দায় জুটি বাঁধতে চলেছেন জিৎ ও মিমি চক্রবর্তী।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা এড়াতে নববর্ষে বাইরে না হয় না-ই বেরলেন। ঘরে বসে নাচা-গানা-বাজানা তো হতেই পারে? বাংলার দুই সুপারস্টার জিৎ ও মিমি কিন্তু আজ এ ভাবেই উপভোগ করতে চলেছেন নববর্ষ। এদিন প্রকাশ্যে এল এই জুটির আসন্ন ছবি বাজির প্রথম গান  ‘আয় না কাছে রে’। পয়লা বৈশাখকে গান, নাচ, আনন্দের সঙ্গেই স্বাগত জানালেন এই দুই টলি তারকা। গতকালই এই সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন বাজির লিড হিরো তথা প্রযোজক জিৎ।

গত বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, তবে করোনার জেরে সেই প্ল্যান ভেস্তে যায়। ছবির টিজার মুক্তি পেয়েছিল গত বছর নভেম্বরে অবশেষে প্রকাশ্যে এল ছবির গান। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘এসওএস কলকাতা’ খ্যাত অংশুমান প্রত্যুষ। মিউজিকের দায়িত্বভার সামলেছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

এই গানের কথা লিখেছেন প্রতীক কুণ্ডু। গানটি গেয়েছেন নাকাশ আজিজ। পুরোদস্তুর কর্মাশিয়্যাল বাংলা ছবির এই গান। লন্ডনের প্রেক্ষাপটে হিরোইনের মন জেতার প্রচেষ্টা চালাচ্ছে হিরো। তাঁর একটাই দাবি, ‘আয় না কাছে রে….তোকে রানি করে রেখে দেব বুকেরই মাঝে’। প্রথমবার রুপোলি পর্দায় জুটি বাঁধতে চলেছেন জিৎ ও মিমি চক্রবর্তী।

আরও পড়ুন: ‘উজান’ এবার ঋষিরাজ, প্রকাশ্যে শন-সৃজলা জুটির ‘মন ফাগুন’-এর প্রথম ঝলক

এই ছবিতে রয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, সব্যসাচী চক্রবর্তী, দেবদূত ঘোষরা। ছবিতে জিতের বাবার চরিত্রে রয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুশয্যায় থাকা বাবাকে নতুন জীবন দিতে হলে ৩০ দিনের মধ্যে একটা মিশন পূর্ণ করতে হবে জিতকে। সেই ৩০ দিনের অ্যাকশন-প্যাক গল্প উঠে আসবে এই ছবিতে।

অসুর জিতের কেরিয়ারের একটা বড় এক্সপেরিমেন্ট ছিল, তবে অসুর কাঙ্ক্ষিত সাফল্য পায়নি। তাই বাজি দিয়ে ফের একবার নিজের জঁরের ছবিতে কামব্যাক করছেন জিত। অন্যদিকে ‘ড্রাকুলা স্যার’, ‘এসওএস কলকাতা’র পর মিমি হাজির হবেন বাজি নিয়ে। সব কিছু ঠিকঠাক থাকলে ইদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে করোনা পরিস্থিতির জেরে আবারও পিছোতে পারে বাজির মুক্তি, সম্ভাবনা তেমনই!

আরও পড়ুন: ভোট প্রচারে বেরিয়ে জমিয়ে ‘Pawri’ করছেন নুসরত জাহান, ভাইরাল ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest