Jeet And Mimi Chakraborty Starrer New Movie Baazi Trailer Out Today

Baazi Movie Trailer: সঙ্গী মিমি, এবার পুজোয় নয়া ‘বাজি’ জিতের, দেখুন ট্রেলার…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এই বার পুজোর ফের টানটান উত্তেজনা দেখা যাবে দর্শকদের মধ্যে। কারণ একেবারে মূলধারার মশালা ছবি নিয়ে আসছে জিতের ‘বাজি’। এই ছবিতে জিতের বিপরীতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। অ্যাকশন, রোম্যান্স, ড্রামাতে ভরপুর জিতের ‘বাজি’তে রয়েছে বিদেশে ঝাঁ চকচকে লোকেশন। এই প্রথম জিতের বিপরীতে দেখা যাবে মিমিকে।

টলিউডের রিমেকের তালিকায় নতুন সংযোজন জিৎ-মিমি অভিনীত ‘বাজি’ (Baazi)। ২০১৬ সালে মুক্তি পায় দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর ও রকুলপ্রীত সিং অভিনীত তেলুগু ছবি ‘নান্নাকু প্রেমাথু’। সেই অবলম্বনেই তৈরি ‘বাজি’র চিত্রনাট্য। বাংলার দর্শকের মতো করে তা সাজিয়েছেন অর্ণব, বিভাস ও অনুভব। ছবিটি পরিচালনা করেছেন ‘SOS কলকাতা’ খ্যাত অংশুমান প্রত্যুষ। সংগীত পরিচালনার দায়িত্বে ছিলেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)।

আরও পড়ুন: Sonu Sood: কেজরির সঙ্গে বৈঠকের পরেই সোনু সুদের দফতরে আয়কর বিভাগের হানা! বিপাকে পড়তে পারেন ‘মসিহা’

আদ্যোপান্ত বাণিজ্যিক উপাদানেই ‘বাজি’কে সাজিয়েছেন অভিনেতা-প্রযোজক জিৎ। ‘নান্নাকু প্রেমাথু’র কাহিনি অনুযায়ী, বাবার শত্রুর বিরুদ্ধে ৩০ দিনের মধ্যে প্রতিশোধ নিয়ে চায় আদিত্য। এর জন্যই শত্রুর মেয়ে কায়রাকে (মিমি চক্রবর্তী) প্রেমের জালে ফাঁসায়। কিন্তু অল্পক্ষণেই কাহিনি নাটকীয় মোড় নেয়। পালটে যায় সমস্ত ছক।

এর আগে ‘বাজি’র টিজার ও একটি গান প্রকাশ্যে এসেছিল। তবে অতিমারী পরিস্থিতিতে দীর্ঘদিন সিনেমা হল বন্ধ থাকায় ছবির রিলিজও আটকে ছিল। অবশেষে ১০ অক্টোবর মুক্তি পাচ্ছে জিৎ ও মিমির ‘বাজি’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্র্রে রয়েছেন সব্যসাচী চক্রবর্তী, অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, দেবদূত ঘোষ, প্রদীপ ধর।

আরও পড়ুন: Prasenjit and Jeet: ফের প্রযোজকের ভূমিকায় জিৎ, সঙ্গে অভিনেতা প্রসেনজিৎ- দিতিপ্রিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest