Jeet Announces His New Film Ravana On Dashami

লাল চোখে কুটিল হাসি! Jeet -এর ‘রাবণ’ অবতার দেখে শোরগোল নেট দুনিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লাল চোখে কুটিল হাসি। একটি ভ্রু’র মাঝে কাটা দাগ। এক্কেবারে ‘রাবণ’ (Raavan) অবতারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে চমকে দিলেন অভিনেতা জিৎ (Jeet)। দশমীর দিনেই নিজের নতুন সিনেমার ঘোষণা করে দিলেন টলিউড তারকা।

২০১০-এ মণিরত্নমের হাত ধরে দর্শকদের সামনে রাবণকে প্রথম এনেছিলেন অভিষেক বচ্চন। ছবিতে সীতা হয়েছিলেন ঐশ্বর্য রাই। দশমীতে, রাবণ বধের দিনেই এ বার বাংলায় রাবণের প্রথম ঝলক। উপহার দিলেন জিৎ। ইনস্টাগ্রামের ছবি বলছে, পাভেলের ‘অসুর’-এর পর ফের অন্য চেহারায় এই ছবিতে দর্শকদের সামনে আসতে চলেছেন অভিনেতা। জিতের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছেন অমিত জুমরানি। পরিচালনার দায়িত্বে থাকছেন এম এন রাজ।

আগামী ছবির ফার্স্ট লুক শেয়ার করে জিৎ জানিয়েছেন যে, খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং। ছবিতে জিৎ ছাড়া আর কে কে অভিনয় করছেন, তা অবশ্য এখনও কিছু জানানো হয়নি।

পোস্টারে তাঁর লুক বেশ চমকে দেওয়ার মতো। লম্বা চুল, মোচা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগ। একেবারে চিরাচরিত ভিলেনের লুক। তবে ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে তাঁর চোখের মণির রং। একটি মণির রং বাদামী ও তো অপরটির রং লাল। পোস্টারে তাঁর হাসির ধরন দেখেই বোঝা যাচ্ছে কতটা হিংস্র হতে চলেছে এই চরিত্র। প্রেমিক থেকে অ্যাকশন হিরো বেশ অনেকধরনের চরিত্রেই ধরা দিয়েছেন তিনি। কিন্তু নেগেটিভ চরিত্রে এখনও বড়পর্দায় দেখা যায়নি তাঁকে। তবে কি এবার নিজের হিরো ইমেজ থেকে বেরিয়ে আসতে চলেছেন জিৎ?

বাণিজ্যিক সিনেমার পাশাপাশি অন্যরকম চরিত্রে অভিনয় করার খিদেও জিতের মধ্যে রয়েছে। সেই তাগিদেই পাভেল পরিচালিত ‘অসুর’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে অবির চট্টোপাধ্যায় ও নুসরত জাহানও ছিলেন। এঁদের পাশাপাশি জিতের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল।  বর্তমানের প্রেক্ষাপটেই সাজানো হয়েছিল ‘অসুর’ ছবির চিত্রনাট্য। মনে করা হচ্ছে, ‘রাবণ’ ছবির ক্ষেত্রেও তা হতে চলেছে। নামটি রূপক হিসেবে ব্যবহৃত হতে চলেছে।

‘রাবণ’-এ জিতের এমন লুক দেখে উচ্ছ্বাস ধরে রাখতে পারেনি নেটিজেন। এমনকি কমেন্টে বক্সে তাঁর আসন্ন এই ছবির লুক দেখে প্রশংসা জানাতে দেখা গেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, এনা সাহা, রুক্মিনী মৈত্র, জিতের প্রথম ছবি ‘সাথী’র নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদী সহ ইন্ডাস্ট্রির অন্যান্য সহকর্মীদের।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest