jeet in and as ram and raavan in his new movie raavan trailer

Raavan: রামনবমীতে ‘রাবণ’ হয়ে ধরা দিলেন জিৎ, দেখুন ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ট্রেলারের প্রথম ঝলকেই অ্যাকশন মুডে রাবণ অর্থাৎ জিৎ(Jeet)। তবে শুধুই কি মারপিট, ঘৃণা, প্রতিশোধের গল্প! না এই গল্পে রয়েছে টুইস্ট অ্যান্ড টার্ন। ট্রেলারেই দ্বিতীয় দৃশ্যেই বদলে গেল পুরো গল্প। একেবারে ভিন্ন লুকে প্রফেসরের চরিত্রে ধরা দিলেন। তখন তিনি রাম মুখার্জি যিনি সাংবাদিকতার শিক্ষক। চরিত্র হয়ে জিৎ বলেদিলেন সাংবাদিকতায় সৎ হওয়ার থেকেও বড় কথা জাজমেন্টাল না হওয়া।

ছাত্রী অর্থাৎ টলিউডের নতুন মুখ লহমা ভট্টাচার্য(Lahoma Bhattacharya) তাঁরই প্রফেসরের প্রেমে পড়ে যান। স্যরও প্রেমে হাবুডুবু খান ছাত্রীর। স্যর ও স্টুডেন্টের প্রেম জমে উঠতেই ফের অ্যাকশনে মুডে রাবণের লুকে ট্রেলারে ফিরে আসেন জিৎ। রাম মুখার্জি কাউকে চড় মারত দেখেও চমকে যান উল্টোদিকে রাবণ পর্দায় ফিরেই জানিয়ে দেন যে এটা কলিযুগ এখানে ক্রাইম করতে কেউ ভয় পায় না। তাই তাঁদের দমন করতে রাম নয় রাবণের দরকার।

আরও পড়ুন: প্রয়াত অভিনেতা যশ দাশগুপ্তর মা জয়তী দাশগুপ্ত, শোকে বিধ্বস্ত অভিনেতা

কিন্তু যে আইন নিজের হাতে তুলে নেয় সেও আইনের চোখে অপরাধী। তাই তাঁকে ধরতে মরিয়া পুলিস ফোর্স। পুলিসের চরিত্রে অভিনয় করেছেন শাতাফ ফিগার(Shataf Figar) ও তনুশ্রী চক্রবর্তী(Tanushree Chakraborty)। তনুশ্রীর চরিত্রের নাম জাহান। তাঁকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন রাবণ অর্থাৎ জিৎ। রাম আর রাবণ দুজন কি একই ব্যক্তি নাকি দুজন ভিন্ন! সেটা অবশ্য বোঝা যায়নি, তা পরিষ্কার হবে ছবি মুক্তির পর।

ট্রেলারেই বাজিমাত জিতের, বক্সঅফিসে রাম রাবণের দ্বৈরথ কতটা প্রভাব ফেলে তা জানা যাবে এই মাসের শেষ। আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে এমএন রাজ পরিচালিত ‘রাবণ’।

আরও পড়ুন: Ben-Jennifer: ব্রেকআপের ১৮ বছর পর ফের এনগেজমেন্ট সারলেন বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest