Jeet kisses dev on insta jodi program, leaving rukmini puzzled

Dev-Jeet: ‘ওর ঠোঁটেই চুমু খাব’, দেবের উপর ঝাঁপিয়ে পড়লেন জিত! অবাক রুক্মিণী, দেখুন ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সামনেই মুক্তি পাচ্ছে ‘কিশমিশ’। আর এই ছবিতে ফের একবার জুটিতে দেব-রুক্মিণী।দুজনের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই, এই রিয়েল লাইফ কপল এবার হাজির ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে। কিন্তু সেখানে দেব-রুক্মিণীর মাঝে ‘তৃতীয় ব্যক্তি’ হয়ে ঢুকে পড়লেন জিৎ। স্টার জলসার এই রিয়ালিটি শো-এর সঞ্চালক সুপারস্টার জিৎ, দেবকে দেখে নিজেকে ধরে রাখতে পারলেন না অভিনেতা!

কথা ছিল, দেব আর রুক্মিণীর মধ্যে একটা খেলা হবে। কে কত ক্ষণ পলক না ফেলে তাকিয়ে থাকতে পারেন। সেই খেলায় যাওয়ার আগেই কথা ওঠে নারী-পুরুষের রসায়ন নিয়ে। দেব বলেন, রুক্মিণীর চোখের দিকে নাগাড়ে তাকিয়ে থাকার অভ্যেস তাঁর আছে। তখন জিৎ বলেন, অভ্যেসের চেয়ে আরও বেশি ক্ষণ তাকাতে হবে। এর পরই জিৎ আরও বলেন, নারী হোক বা পুরুষ, প্রেমঘন মুহূর্ত সবসময় উপভোগ্য। এখন যদি তিনি আর দেব পরস্পরের দিকে নিবিড় ভাবে তাকিয়ে থাকেন দর্শক তাও উপভোগ করবেন।

আরও পড়ুন: Akshay Kumar: “টাকাটাই সব নয়”, বলা অক্ষয়ও গুটখার বিজ্ঞাপনে! রেগে কাঁই ভক্তরা

 

View this post on Instagram

 

A post shared by Jeetzfandom (@jeetz_fandom)

এতেই একটু লজ্জা পেয়ে হেসে ওঠেন দেব। রুক্মিণীও হাসিতে ফেটে পড়েন। তবে এর পর জিৎ যা করলেন তা অবিশ্বাস্য! বললেন, “কিংবা যদি এখন দেবকে চুমু খাই…! চুমুটা কিন্তু ঠোঁটেই খাব।” এই শুনে দর্শকরা সকলেই হেসে উঠলেন। রুক্মিণী হাঁ করে দেখলেন, গোলাপ ফুল হাতে এগিয়ে এলেন জিৎ। দেবকে জড়িয়ে সটান চুমু। তবে ঠোঁটে নয়, শেষমেশ চুমুটা গালেই খেলেন যদিও। তার পর দেব যখন ছাড়া পেলেন দেখা গেল তাঁর লাজে রাঙা মুখ।

উল্লেখ্য, আগামী ২৯শে এপ্রিল একইদিনে মুক্তি পাচ্ছে দেবের ‘কিশমিশ’ এবং জিতের ‘রাবণ’। নিজেদের ছবির প্রচারে কোনওরকম সুযোগ হাতছাড়া করছেন না দুই তারকা, তবে পরস্পরের ছবির প্রচারও সারছেন তাঁরা। কখনও প্রকাশ্য মঞ্চে দাঁড়িয়ে জিৎ বলছেন, ‘২৯শে এপ্রিল রাবণ মুক্তি পাচ্ছে, ওইদিন আরও একটা ছবি মুক্তি পাচ্ছে কিশমিশ। দুটো ছবিই হলে গিয়ে দেখুন, বাংলা ছবির পাশে থাকুন’। তো কখনও আবার দেব এগিয়ে আসছেন ‘রাবণ’-এর প্রচারে।

আরও পড়ুন: Shah Rukh Khan: মন্নতের নেমপ্লেট টক অব দ্য টাউন! খরচের অঙ্ক শুনলে মুখ হাঁ হবেই

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest