প্রথমবার একসঙ্গে জিৎ-মিমি, মুক্তি পেল রোম্যান্স আর অ্যাকশনে ভরপুর ‘বাজি’-র টিজার

প্রথমবার জুটি বাঁধতে চলেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও জিৎ (Jeet)। বৃহস্পতিবার মুক্তি পেল তাঁদের ছবি ‘বাজি’-র (Baazi) টিজার।

আয়ুষ্মান প্রত্যুষ পরিচালিত এই কমার্শিয়াল ছবিটি তেলেগু ছবি ‘নান্নাকু প্রেমাথো’ (Nannaku Prematho)-র রিমেক। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly)। লকডাউনের আগে ছবির শ্যুটিং চলছিল লন্ডনে। কিন্তু করোনা পরিস্থিতির জন্যে তড়িঘড়ি কলাকুশলীদের ফিরতে হয় দেশে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় এবং শুটিং শুরুর গাইডলাইন পাওয়ার পর ফের লন্ডনে গিয়ে পুজোর আগে শেষ হয়েছে ছবির শ্যুটিং।

মাত্র এক মিনিটের টিজারে অ্যাকশন, রোম্যান্স আর জিতের পরিচিত পাঞ্চ লাইনের ককটেল দেখল দর্শকরা।‘আয় না কাছে রে’ গানের ঝলকও ধরা পড়েছেন টিজারে। ছবিতে জিতের বাবার চরিত্রে রয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুশয্যায় থাকা বাবাকে নতুন জীবন দিতে হলে ৩০ দিনের মধ্যে একটা মিশন পূর্ণ করতে হবে জিতকে। সেই ৩০ দিনের অ্যাকশন-প্যাক গল্প উঠে আসবে এই ছবিতে।

আরও পড়ুন: বড়দিনে আসছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, প্রকাশ্যে সৃজিত-প্রসেনজিৎ জুটির ৮ নম্বর ছবির পোস্টার

অসুর জিতের কেরিয়ারের একটা বড় এক্সপেরিমেন্ট ছিল, তবে অসুর কাঙ্ক্ষিত সাফল্য পায়নি। তাই বাজি দিয়ে ফের একবার নিজের জঁরের ছবিতে কামব্যাক করছেন জিত। তবে নিঃসন্দেহে এই ছবির সবচেয়ে বড়ো ইউএসপি হতে চলেছে প্রথমবার পর্দায় জিত-মিমি জুটি। এখনও ঠিক হয়নি ছবি মুক্তির তারিখ, তবে খুব শীঘ্রই মুক্তি পাবে বাজি।

গত ফেব্রুয়ারি মাসে হয়েছিল ছবির শুভ মহরৎ। আগে কথা ছিল এই বছরের ঈদে মুক্তি পাবে ‘বাজি’। কিন্তু কোভিড অতিমারীর জন্যে পরিস্থিতি বদলে যায়।

আরও পড়ুন: প্রশিক্ষণ ছাড়াই প্লেন ওড়াল তিতলি! তুমুল ট্রোলড সিরিয়ালের প্রোমো