Jennifer Lopez and Ben Affleck made their relationship official with a picture of them

Jennifer-Ben: ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ছবি পোস্ট! বিচ্ছেদের ১৬ বছর পর ফের প্রেমের উদযাপন জেনিফার লোপেজের!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রাক্তন যুগল ফের একে অপরের প্রেমে! আমেরিকান গায়ক জেনিফার লোপেজ এবং অভিনেতা-পরিচালক বেন অ্যাফ্লেকের পুরনো প্রেমের নতুন উদযাপনে আপ্লুত অনুরাগীরা। মাস কয়েক আগেই তাঁদের সম্পর্ক জোড়া লাগার গুঞ্জন শোনা গিয়েছিল।মে মাসে একদা জনপ্রিয় এই জুটিকে শহরের বাইরে ছুটি কাটাতে দের যায়। মন্টানার ইয়েলোস্টোনে একটি গাড়ির ভিতরে তাঁদের দেখে উত্তেজিত অনুরাগীরা সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করেন। সেই ঘটনা দু’মাস পেরিয়ে যাওয়ার পর জেলো (জেনিফার লোপেজ) নিজের জন্মদিনে তাঁদের প্রেমের গুঞ্জনে সিলমোহর দিলেন।

ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের এবং বেনের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে রাখার একটি ছবি দিয়ে নিজেদের সম্পর্কের ব্যাপারে কোনও রাখঢাক না রেখে প্রকাশ্যে আনলেন জেনিফার। ছবিতে দেখা যাচ্ছে কোনও সমুদ্র সৈকতের ধারে বিকিনি এবং পানামা হ্যাট পরে রয়েছেন ‘জে লো’।অন্যদিকে, ‘ব্যাটম্যান’ এর শরীরে সুপারহিরোর পোশাকের বদলে রয়েছে নেভি ব্লু রঙের শার্ট।যদিও বেনকে এই ছবি ট্যাগ করেননি জেনিফার। ছবি দেখে ও ঘোষণা শুনে এই দুই তারকার অনুরাগীরা যে অত্যন্ত খুশি সেকথা আর নতুন করে বলার নেই। পাশাপাশি ছবিতে পঞ্চাশ পেরোনো জেনিফারের আবেদনময়ী বিকিনি লুক দেখে চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন: REKKA: মুশকান জুবেরী মানুষ না ডাইনি? সৃজিতের রেস্তরাঁ রহস্যর জট খুলবে ১৩ অগাস্ট

শনিবার ৫২ বছরে পা দিলেন গায়িকা। জন্মদিন উপলক্ষে রবিবার তিনি তাঁর টুইটার প্রোফাইলে কয়েকটি ছবি দিলেন নিজের। তার মধ্যেই ফুটে উঠল বেন ও তাঁর চুম্বনের ছবি। তাঁর সমস্ত ছবিই দর্শকের মন কাড়লেও ‘বেনিফার’-এর (এই নামেই ডাকা হত তাঁদের দু’জনকে) ছবিটা ইতিমধ্যে নানা দেশে ছড়িয়ে পড়েছ নেটমাধ্যমের দৌলতে। অনুরাগীদের উত্তেজনা প্রকাশ পাচ্ছে টুইটার, ইনস্টাগ্রামে।

জেলো এবং বেনের প্রেম নিয়ে এক সময়ে মাতামাতি ছিল হলিউডে। ১৯ বছর আগে তাঁদের প্রেমের যাত্রা শুরু। বিয়ে পাকাপাকি হয়ে যাওয়ার পরে সম্পর্ক ভেঙে যায় তাঁদের। ২০০২ সালে ‘গিগলি’-র শ্যুটিংয়ে আলাপ ‘বেনিফার’-এর। ২০০৩ সালের সেপ্টেম্বরে তাঁদের বিয়ের তারিখ স্থির হয়। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে নির্ধারিত দিনের কিছু আগে বিয়ে হচ্ছে না বলে ঘোষণা করেন তাঁরা। তার পর ২০০৪ সালে তাঁদের সম্পর্ক ভাঙার কথাও জানান তাঁরা। ১৬ বছর পরে ‘ব্যাটম্যন ভার্সেস সুপারম্যান’-এর ব্যাটম্যান বেন ফের তাঁর প্রাক্তনের মন জয় করলেন।

আরও পড়ুন: সুস্পষ্ট বক্ষবিভাজিকা,থাই স্লিট গাউনে গ্ল্যামার কুইন ‘কৃষ্ণকলি’ তিয়াসা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest