Jennifer Lopez, Ben Affleck's Met Gala mask PDA is going viral

Met Gala 2021: মাস্ক পরেই চুম্বন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রালফ লরেনের ডিজাইন করা পোশাতে মেট গালা ২০২১-এর লাল গালিচায় দ্যুতি ছড়াতে দেখা গেল অস্কারবিজয়ী বিখ্যাত অভিনেতা বেন অ্যাফ্লেক এবং বিশ্ববিখ্যাত মার্কিন পপষ্টার জেনিফার লোপেজকে। একসঙ্গে অবশ্য লাল গালিচায় হাঁটেননি দুজনে। এদিন আনুষ্ঠানিক ভাবে একসঙ্গে দেখা গেল জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেককে। পরে মাস্কের ওপরই ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গেল তাঁদের দুজনকে।

আনুষ্ঠানিক ভাবে একসঙ্গে দেখা গেল জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেককে। তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। সেই গুঞ্জনে সিলমোহরও দেয় নেটমাধ্যমে প্রকাশিত ছবি। এ বার সামাজিক অনুষ্ঠানেও দেখা দিলেন যুগলে। দেখা গেল, ডিজাইনার র‌্যোলফ লরেনের পোশাকে সেজেছেন যুগল।

উভয় তারকাই চলতি বছর থিম ‘ইন আমেরিকা: আ লেক্সিকন অব ফ্যাশন’ মেনে পোশাক পরেন। এদিন কালো-সাদা স্যুট প্যান্ট ধরা দেন বেন অ্যাফ্লেক। অন্যদিকে ডার্ক ব্রাউন কালার বুকচেরা থাই হাই স্লিটকাট পোশাকে ধরা দেন জেনিফার।

 

View this post on Instagram

 

A post shared by MovTops (@movtopspodcast)

আরও পড়ুন: Rakul Preet Singh: ‘কন্ডোম টেস্টার’ হওয়া হল না রাকুল প্রীতের! আটকে গেল ফিল্মের কাজ

২০০২ সালে জেনিফার ও বেন সম্পর্কে ছিলেন। ২০০৩ সালে তাঁদের বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল। যদিও ২০০৪ সালে তাঁদের সম্পর্কের বিচ্ছেদ ঘটে। তবে সম্প্রতি অ্যালেক্স রডরিগেজ-এর সঙ্গে চার বছরের সম্পর্কের বিচ্ছেদ টেনেছেন জেনিফার। অন্যদিকে, গত জানুয়ারিতে অভিনেত্রী আনা দে আর্মাস-এর সঙ্গে নিজের সম্পর্কে ছেদ টেনেছেন বেন। তারপরেই এই জুটিকে একসঙ্গে দেখা গেছিল মায়ামিতে।

একটি প্রমোদতরীতে পার্টির ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন জেলো। ইয়ট পার্টি থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন, যার মধ্যে একটিতে ঘনিষ্ঠ চুম্বন করে দেখা যায় তাঁদের। তিনি ছবির ক্যাপশন দিয়েছিলেন, ‘৫ ২… এটা কি করে…’।ফের একবার এই জুটিতে একসঙ্গে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।

আরও পড়ুন: Met Gala 2021: আপাদমস্তক কালো স্যুটে ঢেকে হাজির কিম কার্দাশিয়ান, সোশ্যাল মিডিয়া জুড়ে মিম ঝড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest