Site icon The News Nest

মিউজিক ভিডিওর জন্য সম্পূর্ণ নগ্ন জেনিফার লোপেজ, পোস্ট করলেন ছবি ও ভিডিও

jlo

‘সারপ্রাইজ’ কিন্তু হলিউডের এই গায়িকা এবং নায়িকা আমাদের হামেশাই দিয়ে থাকেন! জেনিফার লোপেজ নতুন কোনও গান গাইছেন, সেই গানের জন্য তৈরি হচ্ছে ভিডিও, আর সেখানে চোখ ধাঁধিয়ে দেওয়ার মতো কোনও কিছুই নেই- এ কথা বিশ্বাস করা যায় না। বিপণনের কৌশলের এই যুগে নিজের অসামান্য গায়কির উপরেই সবটা ছেড়ে দিতে চান না তিনি।

শুক্রবার ২৭ নভেম্বর জেনিফারের যে গান মুক্তি পেতে চলেছে, যার নাম রাখা হয়েছে ইন দ্য মর্নিং, তার প্রচারের জন্য ন্যুড মেক-আপ আর সিক্ত দেহমহিমা অবলম্বনের পথে হাঁটলেন তিনি। সম্প্রতি জেনিফার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে এই গানের অফিসিয়াল কভার শেয়ার করে নিয়েছেন। সেখানেই তাঁকে দেখা গিয়েছে সম্পূর্ণ নগ্ন অবস্থায়। তবে সোশ্যাল মিডিয়ার রুলস অ্যান্ড রেগুলেশনের দিকটা মাথায় রেখে স্ত্রী-অঙ্গ পুরোপুরি আড়াল করে রেখেছেন জেনিফার।

আরও পড়ুন: এবার প্রযোজকের ভূমিকায় নীল-তৃণা! দেখুন, তাঁদের তৈরি মিউজিকাল শর্ট ফিল্মের টিজার

শুধু ছবিই নয়, একটি ভিডিও’ও পোস্ট করেছেন জেনিফার। তাতে তাঁর অনাবৃত শরীরের নানা ফ্রেম ধরা পড়েছে কোলাজের আকারে। নিজের নতুন গানে সকালের স্নিগ্ধতার পাশাপাশি যেন মুক্তমনের নান্দনিকতা ব্যাখ্যা করেছেন মার্কিন পপ তারকা। ৫১ বছর বয়সি তারকার মেদহীন শরীরের প্রশংসায় ভরে গিয়েছে কমেন্ট বক্স।

 করোনা (CoronaVirus) পীড়িত জীবন। প্রতি মুহূর্তে সাবধানতা। বাধানিষেধের বেড়াজালে আটকে জীবন। প্রতিকূল এই পরিস্থিতি থেকে মুক্ত হোক বিশ্ব। মুক্ত হোক প্রাণ। নিজের নতুন সিঙ্গলে এই বার্তাই বোধহয় দিতে চেয়েছেন জেনিফার লোপেজ (Jennifer Lopez)।

আরও পড়ুন: ‘শকুন্তলা দেবী’, ‘গুঞ্জন সাক্সেনা’কে পিছনে ফেলে অস্কারের দৌড়ে বিতর্কিত মালয়ালি ছবি ‘জাল্লিকাট্টু’

Exit mobile version