Jhoome Jo Pathaan featuring Shah Rukh Khan & Deepika Padukone out on December 22

Jhoome Jo Pathaan: ‘বেশরম’ বিতর্ককে উড়িয়ে দ্বিতীয় গানের Supar Hot পোস্টার লঞ্চ কিং খানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সিনেমা মুক্তির আগেই পাঠানের প্রথম গান বেশরম রং- এ দীপিকার গেরুয়া মনোকিনি নিয়ে রাজনৈতির মহল মহল সহ একাধিক জায়গায় চর্চা একেবারে তুঙ্গে।  কিন্তু মৌলবাদীদের পাত্তা দিতে নারাজ কিং খান এন্ড কোং। মঙ্গলবার মুক্তি পেল দ্বিতীয় গান ‘ঝুমে জো পাঠান’-এর পোস্টার।

লম্বা চুলে শাহরুখের নিউ লুকে ফিদা ভক্তরা। অন্যদিকে কিং খানের বাহুডোরে কিলার পোজে দীপিকার চোকের ওই চাহনিতে ফ্ল্যাট নেটপাড়া। কালো শর্ট ড্রেসের সঙ্গে রুপোলি হান্টার সু-তে নজর কেড়েছেন কিং খানের নায়িকা। বেশরম রং গানে বোল্ড অবতারে আবির্ভাবের পর ফের এবার হট অ্যান্ড কুল লুকে বাজিমাত গ্ল্যাম ডিভা দীপিকা পাডুকোনের। মাত্র একদিনের অপেক্ষা। ২২ ডিসেম্বরই মুক্তি পাবে পাঠানের দ্বিতীয় গান ‘ঝুমে জো পাঠান’।

আরও পড়ুন: Trina Saha: তৃণার হাতে চুম্বন শাহরুখের! একদিন পরেও ঘোর কাটছে না অভিনেত্রীর

ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ পাঠানের দ্বিতীয় গান ঝুমে জো পাঠান নিয়ে কী বললেন? পরিচালক লেখেন, ‘ঝুমে জো পাঠান গানটি পাঠানের স্পিরিট নিয়ে লেখা ও সুর করা। সুপার স্পাই পাঠানের অ্যাটিটিউড এখানে সংক্রামক। গানে শাহরুখের এনার্জি, শাহরুখের ভাইব ও শাহরুখের কনফিডেন্স দেখে যে কেউ এই গানে নেচে উঠবে। কাওয়ালি স্টাইলে এই গান আসলে পাঠানের স্টাইলের সেলিব্রেশন। যখন থেকে এই গানটা শাহরুখ শুনেছেন তিনিও মজে এই গানে। আমরা আশা করি ফ্যানেরাও তাঁর সঙ্গে তাল মেলাবেন। এই গানে দীপিকার থেকেও নজর ফেরানো অসম্ভব। তাঁদের কেমিস্ট্রি নজরকাড়া।’

চার বছর পর পাঠানের হাত ধরে বড়পর্দায় কামব্যাক করছেন শাহরুখ খান। পাঠানের টিজার প্রকাশ্যে আসার পর থেকেই SRKian-রা ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছিলেন। কিন্তু, পাঠানের প্রথম গান রিলিজ হওয়ার পরেই একেবারে উলটপুরাণ। বেশরম গানে দীপিকা গেরুয়া মনোকিনি পরায় সক্রিয় হয়ে ওঠে বয়কট গ্যাং। রাজনৈতিক মহল থেকে সোশাল মিডিয়ায় পাঠানকে বয়কটের ডাক দিয়েছে। অনেক জায়গায় শাহরুখ-দীপিকার কুশপুতুল পর্যন্ত দাহ করা হয়েছে।

আরও পড়ুন: Aindrila-Sabyasachi: ঐন্দ্রিলা-হীন একমাস! অবশেষে নিজের অনুভূতি ব্যক্ত করলেন সব্যসাচী?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest