Site icon The News Nest

Jishu Sengupta’র সঙ্গে জিমে Alia Bhatt, ছবি পোস্ট হতেই নেটপাড়ায় উত্তেজনা

jishu

বাঙালির হার্টথ্রব যীশু সেনগুপ্তকে বলিউডের আলিয়া ভাটের সঙ্গে দেখে বেশ অবাক হয়েছেন নেট-নাগরিকরা। হায়দরাবাদের একটি ফাইভস্টার হোটেল থেকে ছবিটি পোস্ট করেছেন যীশু। যেখানে দেখা যাচ্ছে দুই তারকাই রয়েছেন জিমের অন্দরে। বোঝা যাচ্ছে, জিম সেশনের মাঝে একে-অপরকে দেখে টুক করে তুলে ফেলেছেন একটা সেলফি।

তা হঠাৎ আলিয়ার সঙ্গে জিম কেন? গপ্পোটা কী? বাহুবলি খ্যাত দক্ষিণী ছবির পরিচালক এসএস রাজা মৌলির  নতুন ছবি আরআরআর (RRR)-এ আলিয়া রয়েছেন সীতার ভূমিকায়। এই ছবির শুটিংয়েই আলিয়া এখন রয়েছেন হায়দরাবাদে। অন্যদিকে, যিশুও নতুন ছবির কাজের জন্য উড়ে গিয়েছেন নিজামের শহরে। তবে কাকতালীয়ভাবে একই হোটেলে উঠেছেন আলিয়া ও যিশু। আর সেখানেই জিমে টুক করে দেখা দু’জনের!

মুহূর্তটাকে একেবারে মিস করতে চাননি আলিয়া ও যিশু। তাই তো টুক করে ছবি তুলে ইনস্টাগ্রামে করলেন করলেন পোস্ট। যিশুর এই পোস্টের তলায় প্রচুর কমেন্ট। অনেকে তো যিশু আর আলিয়াকে ফের একসঙ্গে দেখতে চান সিনেমার পর্দায়। নায়ককে সেই আবদারও করে ফেলেছেন নেটিজেনরা। তবে এই ছবিতে কিন্তু কোনও নতুন ছবির ইঙ্গিত দেননি যিশু।

আরও পড়ুন: ‘স্ট্র্যাপটা খুললে আরও ভাল লাগবে!’ নেটিজেনের মন্তব্যের কী জবাব দিলেন Sreelekha?

মহেশ ভাটের সড়ক ২ ছবিতে আলিয়ার বাবার চরিত্রে দেখা গিয়েছিল যিশু সেনগুপ্তকে। সেই ছবির শুটিং ফ্লোর থেকেই দু’জনের মধ্যে দারুণ এক বন্ধুত্ব শুরু হয়ে যায়। সেই বন্ধুত্বকেই এবার এক ফ্রেমে ধরে নিলেন যিশু।

টলিউডের পর বলিউড আর এখন তো দক্ষিণী ছবিতেও যিশু অভিনয় করছেন চুটিয়ে। আজকাল যিশু বেশ ব্যস্ত। নিজেকে তাই ব্যস্ত রাখার জন্য শরীরচর্চা একেবারেই বাদ দেন না যিশু। ফিটফাট হয়েই বলিউড, টলিউড এবং দক্ষিণ কাঁপাতে প্রস্তুত ঘরের ছেলে যিশু।

আরও পড়ুন: The Kapil Sharma Show: কাদের নিয়ে ফের শো শুরু করছেন কপিল শর্মা?

Exit mobile version