Jodhpur model Gungun Upadhyay jumps from sixth floor of hotel

‘মরে গেলে আমার মুখ দেখে নিও’, বাবাকে ফোন করেই ছয় তলা থেকে ঝাঁপ মডেলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত‍্যার (suicide) চেষ্টা করলেন এক মডেল। যোধপুরের (Jodhpur) বাসিন্দা গুনগুন উপাধ‍্যায় (gungun upadhyay) এক হোটেলের ছয় তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত‍্যা করার চেষ্টা করেন। গত শনিবার রাতে এই ঘটনা ঘটার পরেই গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় গুনগুনকে।

পেশায় ফ‍্যাশন মডেল গুনগুন উপাধ‍্যায়। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, শনিবার তিনি রাজস্থানের উদয়পুর থেকে যোধপুরে ফিরে আসেন। হোটেল লর্ডস ইনে থাকছিলেন তিনি। শনিবার রাতেই ওই হোটেলের ছয় তলার ছাদ থেকে নীচে ঝাঁপ দিয়ে আত্মহত‍্যা করার চেষ্টা করেন গুনগুন।

আরও পড়ুন: Shob Choritro: প্রকাশ্যে প্রথম মোশন পোস্টার, অন্য চেহারায় ধরা দিলেন অনির্বাণ ও ইমন

ঝাঁপ দেওয়ার আগে তিনি বাবাকে ফোনও করেন। ফোন করে বলেন, ‘‘আমি নিজেকে শেষ করে দিচ্ছি। আমি চলে গেলে আমার মুখের দিকে তাকিও।’’ এর পরই তিনি বারান্দা থেকে ঝাঁপ দেন। গুনগুনের বাবা গণেশ উপাধ্যায় সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন। পুলিশ দ্রুত ওই হোটেলে পৌঁছয়। কিন্তু তত ক্ষণে গুনগুন ঝাঁপ দিয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে পুলিশ দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গুনগুনের বুকে চোট রয়েছে। পায়ের হাড় ভেঙেছে। চিকিৎকরা জানিয়েছেন, তাঁর প্রচুর রক্তক্ষরণ হওয়ার ফলে তাঁকে টানা রক্ত দিতে হচ্ছে। তবে কেন সে এই পদক্ষেপ করল, তা জানা যায়নি। পুলিশ জানিয়েছে, এখনও গুনগুন কিছু বলার অবস্থায় নেই। জ্ঞান ফিরলে তাঁকে জিজ্ঞাসাবাদ করে কারণ জানা যাবে।

আরও পড়ুন: Big Boss 15: ফিরে এল সিদ্ধার্থ স্মৃতি, সলমনকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest