Site icon The News Nest

‘সত্যমেব জয়তে ২’ ছবির শ্যুটিং সেটেই আহত জন, ছুটতে হল হাসপাতালে

john abraham1

শুটিং করতে গিয়ে চোট পেলেন জন আব্রাহাম (John Abraham)। বারাণসীতে ঘটেছে এই ঘটনা। সেখানে ‘সত্যমেব জয়তে ২’ (Satyamev Jayate 2) ছবির শুটিং করছিলেন অভিনেতা। চিকিৎসার জন্য চিতিপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেতাকে। একটি অ্যাকশন দৃশ্য শ্যুট করতে গিয়ে ডান হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পান অভিনেতা।

জানা যাচ্ছে, অভিনেতার হাতের এক্স-রে করানো হয়েছে। রিপোর্ট বলছে, কোনও গুরুতর চোট পাননি অভিনেতা। প্রাথমিক চিকিৎসার পরেই ছেড়ে দেওয়া হয় তাঁকে। জনকে দেখতে অনুরাগীরা হাসপাতালের বাইরে রীতিমত ভিড় জমিয়েছিলেন। ইতিমধ্যেই জনের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ছবিতে দেখা যাচ্ছে জন মন দিয়ে তাঁর হাতের এক্স-রে প্লেটের দিকে তাকিয়ে দেখছেন, আবার ভিড় কাটিয়ে হাসপাতাল থেকে বাইরে বেরনোর সময়ও লেন্সবন্দি করা হয় অভিনেতাকে।

আরও পড়ুন: Christmas 2020: শহর কলকাতায় উত্সবের আমেজে…দেখুন ছবি

লখনউতে প্রায় ২ মাস শ্যুট করার পর বুধবার বারাণসী এসে পৌঁছেছিলেন জন। সেখানে চেত সিং ফোর্ট-এ শ্যুটিং চলছিল। শ্যুটিং চলাকালীনই আহত হন অভিনেতা। এই ছবিতে জনের সঙ্গে অভিনয় করছেন দিব্যা খোসলা কুমার, অনুপ সোনি, হর্ষ ছায়ার মতো তারকারা। ছবিটি পরিচালনা করছে মিলাপ জাভেরি। ২০১৮ সালে ছবির প্রথম পার্টের পরিচালনার দায়িত্বেও ছিলেন তিনি।

২০০৩ সালে ‘জিসম’ ছবির মাধ্যমে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন জন। ততদিনে প্রসিদ্ধ মডেল ছিলেন তিনি। তবে ধীরে ধীরে নিজেকে অ্যাকশন হিরো হিসেবে প্রতিষ্ঠিত করেন। এর পাশাপাশি প্রযোজক হিসেবেও নিজের পায়ের তলার মাটি পোক্ত করেন জন।

আরও পড়ুন: সেরে ফেললেন রাজকীয় বিয়ে,পূর্ণতা পেল গওহর-জায়েদ জুটির ‘লকডাউন’ প্রেম কাহিনি

 

Exit mobile version