Johnny Depp Reportedly Gets a Rs. 2,355 Crore Offer and Apology from Disney to Return to Pirates of the Caribbean

Johnny Depp: ক্ষমাপ্রার্থনা ডিজনির, জ্যাক স্প্যারোর চরিত্রে ফেরার জন্য মোটা টাকার অফার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘ টানাপড়েন শেষে প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে আনা মামলায় জয়ী হয়েছেন হলিউড তারকা জনি ডেপ। অ্যাম্বারের অভিযোগ প্রকাশ্যে আসার পর থেকেই তার প্রভাব পড়েছিল জনির অভিনয় কেরিয়ারে। বহু সংস্থা বয়কট করেছিল তাঁকে। তবে জনির বিরুদ্ধে বধূ নির্যাতনের তকমা ঘোচার পর নিজেদের ভুল শুধরে নিতে চাইছে সংস্থাগুলি।

একটি  আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুসারে, ডিজনি(Disney) অভিনেতার কাছে ক্ষমা চেয়ে একটি চিঠি পাঠিয়েছে, সঙ্গে পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান-এ জ্যাক স্প্যারো(Jack Sparrow in Pirates of the Caribbean) হিসাবে ফিরে আসার জন্য ২৫৩৫ কোটি টাকার প্রস্তাব দিয়েছে। অ্যাম্বারের অভিযোগের ভিত্তিতে জনিকে পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ এবং ‘ফ্যানটাস্টিক বিস্টস’-এর মতো বিখ্যাত সিরিজ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। এমনকী বিজ্ঞাপন থেকেও তাঁর নাম মুছে দেওয়া হয়। সেই পুরনো বিবাদ ভুলে জনি যাতে আবার তাঁর নিজের চরিত্রে ফিরে যান, সেই কারণেই ক্ষমাপ্রার্থনা করে তাঁকে চিঠি পাঠিয়েছে ডিজনি। জনি জনপ্রিয় এই  সিনেমা ফ্র্যাঞ্চাইজির মোট পাঁচটি ছবিতে জ্যাক স্প্যারোর চরিত্রে অভিনয় করেছেন।

আরও পড়ুন: Rashmirekha Ojha: ‘আত্মহত্যা’র নেপথ্যে কি দ্বিতীয় পুরুষ? ধোঁয়াশা বাড়াচ্ছে ট্যাটু, অডিয়ো টেপও

প্রকাশনার ঘনিষ্ঠ একটি সূত্র বলেছে, “আমি জানি ঐ সংস্থা তাঁকে খুব আন্তরিকতার সঙ্গে একটি চিঠি ও একটি উপহারের ঝুড়ি পাঠিয়েছে। তবে আমি নিশ্চিত নই যে জনি কীভাবে এই অফার গ্রহণ করেছেন। কিন্তু আমি আপনাকে যা বলতে পারি তা হল প্রযোজনা সংস্থা ইতিমধ্যে জ্যাক স্প্যারোকে নিয়ে একটি চলচ্চিত্রের খসড়া তৈরি করেছে – তাই তাঁরা খুব আশাবাদী যে জনি তাদের ক্ষমা করবেন এবং তাঁর আইকনিক চরিত্র হিসাবে ফিরে আসবেন।”

তবে অভিনেতা বা তাঁর টিমের পক্ষ থেকে এর কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। প্রকৃতপক্ষে, খবরটি সন্দেহজনক বলে মনে করা হচ্ছে কারণ ডিজনির দেওয়া পরিমাণ (২৫৩৫ কোটি টাকা) জনি ডেপ মানহানির বিচারে যে পরিমাণ অর্থ উল্লেখ করেছেন তার কাছাকাছি। সম্প্রতি জনি বলেছিলেন যে তিনি ততক্ষন পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান-এ জ্যাক স্প্যারো হিসাবে ফিরে আসবেন না যতক্ষন তাঁকে ৩০১ মিলিয়ন ডলারের মতো বিশাল কিছু পারিশ্রমিক দেওয়া হয়।

আরও পড়ুন: Alia Bhatt: আমাদের সন্তান আসছে, সোশ্যাল মিডিয়ায় সোনোগ্রাফির ছবি পোস্ট আলিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest