Johnny Depp wins libel lawsuit against ex-wife Amber Heard

Johnny Depp-Amber Heard: প্রাক্তন স্ত্রী অ্যাম্বারের বিরুদ্ধে মানহানির মামলা জিতলেন জনি ডেপ, পাবেন ১১৭ কোটি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘ লড়াই শেষ হল তবে! বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও তাবড় অভিনেতা জনি ডেপের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিলেন প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ড। অন্যদিকে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ তুলে মানহানির মামলা দায়ের করেছিলেন জনি ডেপ। শেষপর্যন্ত কয়েক মাসের লড়াই শেষে জয়ী হলেন জনি।

মাত্র ১৫ মাস সংসার করে ২০১৬ সালের মে মাসে বিচ্ছেদের আবেদন করেন হলিউড তরকা দম্পতি জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। প্রাক্তন স্ত্রী অ্যাম্বারের অভিযোগ ছিল, জনি তাঁকে শারীরিক, মানসিক ও মৌখিকভাবে নির্যাতন করতেন। তবে, সেসব অভিযোগ অস্বীকার করেছেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত অভিনেতা।

২০১৮ সালে সেই নির্যাতনের ঘটনা নিয়ে ওয়াশিংটন পোস্ট–এ একটি উপসম্পাদকীয় লেখেন অ্যাম্বার হার্ড। স্বামীর হাতে নির্যাতনের শিকার হয়েছেন, পত্রিকায় এ নিয়ে নিবন্ধন লেখায় অ্যাম্বারের বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেন ডেপ। পরে অ্যাম্বার ১০০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেন জনির বিরুদ্ধে।

আরও পড়ুন: Ranbir Kapoor : ক্রেন থেকে পড়ল বিশালাকার মালা, ‘ব্রহ্মাস্ত্র’ প্রচারে দক্ষিণে পৌঁছলেন রণবীর!

এই জোড়া মামলার শুনানিতে বিস্তর কাদা ছোড়াছুড়ি দেখছে আদালত। উত্তাল ছিল দু’পক্ষের অনুরাগী মহলও। তবে জনির আইনজীবী অ্যাডাম ওয়াল্ডম্যান এক বিবৃতিতে জানিয়েছিলেন, তাঁর মক্কেলের বিরুদ্ধে অ্যাম্বারের আনা গার্হস্থ্য হিংসার অভিযোগ ‘ধাপ্পাবাজি’ ছাড়া আর কিছু নয়। এই বিবৃতিকেও অবমাননা বলে উল্লেখ করে জনির আইনজীবীকেও প্রায় সাড়ে ১৫ কোটি টাকার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

গত মঙ্গলবার মামলার শুনানি শুরু হয়। তিন দিন ধরে সাত সদস্যের জুরি প্রায় ১৩ ঘণ্টার উপর আলোচনা করার পর এই সিদ্ধান্তে পৌঁছলেন। শুনানিতে জুরি দেখতে পান, ২০১৮ সালে লেখা নিবন্ধনে জনির বিরুদ্ধে অ্যাম্বারের অভিযোগগুলো সম্পূর্ণ মিথ্যে ছিল। আদালতের তরফে জানানো হয়, জনি ডেপের বিরুদ্ধে অ্যাম্বার যে অভিযোগ এনেছিলেন, তা অবমাননাকর এবং মিথ্যে। এর পিছনে অ্যাম্বারের অসৎ উদ্দেশ্য ছিল বলেও জানিয়েছে আদালত। এমন মিথ্যে অভিযোগের জন্য প্রাক্তন স্বামীকে ১১৭ কোটি টাকার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে অ্যাম্বারকে।

আরও পড়ুন: KK’s Best songs: pal থেকে Tadap Tadap Ke…শুনে নিন গায়কের জনপ্রিয় ১৫টি গান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest