স্বস্তির খবর! করোনা নেগেটিভ ‘গানওয়ালা’, জানুন কেমন আছেন কবীর সুমন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বর্ষীয়ান সঙ্গীতশিল্পী কবীর সুমনের। চিকিৎসায় তিনি সাড়া দিচ্ছেন বলেই জানিয়েছেন তাঁর চিকিৎসার দায়িত্বে থাকা মেডিসিন বিভাগের প্রধান ডাক্তার সৌমিত্র ঘোষ।হাসপাতাল সূত্রে খবর, সোমবারের থেকে জ্বর কমেছে সুমনের। আগের থেকে কম অক্সিজেন দিতে হচ্ছে তাঁকে। সোমবার যেখানে প্রতি মিনিটে ৬ লিটার অক্সিজেন দেওয়া হচ্ছিল সেটা মঙ্গলবার কমিয়ে প্রতি মিনিটে ৪ লিটার করা হয়েছে। বুকের এক্স-রে করে বড় কিছু সমস্যা না পাওয়া গেলেও সামান্য কিছু সমস্যা রয়েছে। সেই কারণেই অক্সিজেন দিতে হচ্ছে।

আরও পড়ুন : Drone Attack: বায়ুসেনা ঘাঁটিতে ড্রোন হামলার তদন্তভার নিল এনআইএ, ফের ড্রোন জম্মুর আকাশে

গত চারদিন ধরে গলায় অসহ্য ব্যথা অনুভব করেন কবীর সুমন। এমনকী ঢোকও গিলতে পারছিলেন না শিল্পী। শ্বাস নিতেও কষ্ট হচ্ছিল তাঁর। তবে করোনার পরীক্ষা করাননি তিনি। পরে রবিবার রাতে গলা ব্যথা ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাঁকে দ্রুত ভরতি করা হয় হাসপাতালে। জানা গিয়েছে, শরীরে অক্সিজেনের মাত্রাও নেমে গিয়েছিল। রবিবার রাতেই কবীর সুমনের ব়্যাপিড অ্যান্টিজেন (Rapid Antigen test) পরীক্ষা করা হয়েছিল।

এই মুহূর্তে এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন সুমন। সোমবার তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সুমনের কোভিড পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানিয়েছে হাসপাতাল।

এসএসকেএমের (SSKM) উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন কবীর সুমন। মেডিসিন বিভাগের প্রধান চিকিৎসক সৌমিত্র ঘোষের তত্ত্বাবধানে সুমনের চিকিৎসা চলছে। সোমবার কবীর সুমনকে দেখতে হাসাপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কবীর সুমনের অসুস্থতার কথা জানতে পেরে স্বাভাবিকভাবে দুশ্চিন্তায় পড়েছিল তাঁর অনুরাগীরা। তবে শিল্পীর করোনা রিপোর্ট নেগেটিভ আসায় কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন তাঁরা।

আরও পড়ুন : Twitter India: বিকৃত মানচিত্রের জের, ট্যুইটার ইন্ডিয়ার প্রধানকে আটক করল উত্তরপ্রদেশ পুলিশ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest