Kacher Manush New Song Mukti Dao Released Sang By Sonu Nigam

Kacher Manush: মুক্তি পেল দেব-প্রসেনজিৎয়ের ‘কাছের মানুষ’-এর নতুন গান, প্রচারে কলকাতায় সোনু নিগম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেব-প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের আসন্ন ছবি ‘কাছের মানুষ’। মুক্তি পেয়েছে ছবির নতুন গান ‘মুক্তি দাও’। গানটি গেয়েছেন সোনু নিগম। শুক্রবার কলকাতার সাউথ সিটি মলে গান লঞ্চে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ছবির তারকারা এবং গায়ক নিজে। এ দিন গান লঞ্চের অনুষ্ঠানে সোনু নিগমকে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন উপস্থিত অনুরাগীরা।

জানা গেল এই গানটি গাওয়ার জন্য একটি টাকাও দেবের কাছ থেকে নেননি সোনু । সোনু বলেন, ” গানটার কথাগুলো যখন আমি পড়ি তখন আমার চোখে জল চলে আসে । যদি ভালোবাসো আমায় মুক্তি দাও- এই কথাটা আমার অন্তরে গিয়ে বাঁধে । খুব ভালো কথা এবং সুর । ভালো লাগছে যে মানুষ গানটা আজ থেকেই ভালোবাসতে শুরু করেছে ।”

দেব বলেন, “আমরা পারিশ্রমিক পাঠালে সোনুজি পারিশ্রমিক ফেরত পাঠিয়ে দেন । এরকমটা ভাবা যায় না ।…. আমি সোনুজিকে কলকাতায় আসতে অনুরোধ করার এক সেকেন্ডের মধ্যে উনি জানিয়ে দেন আসবেন । এর থেকে বড় পাওয়া আর কী হতে পারে(Dev on Sonu Nigam New Song)?” এদিন কলকাতার জামাই তিলোত্তমার প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করেন এবং বলেন, “আই লাভ ইউ”।

আরও পড়ুন: Bipasha Basu: মাছ, মিষ্টি এন্ড মোর! শাঁখা, পলা, শাড়িতে সেজে সাধ খেলেন বিপাশা

‘কাছের মানুষ’ পরিচালনার দায়িত্বে রয়েছেন পথিকৃত বসু। এই ছবিতে দেব ছাড়াও মুখ্য চরিত্রে দেখা মিলবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। দেবের বিপরীতে রয়েছেন ইশা সাহা। অভিনব কায়দায় চলছে ছবির প্রচার। দেব-ইশার এই রসায়ন বড় পর্দায় দেখা যাবে আগামি ৩০শে সেপ্টেম্বর।

আরও পড়ুন: নোরার শরীরী বিভঙ্গে কুপোকাত নেটপাড়া, মুক্তি পেতেই ট্রেন্ডিং লিস্টে হিন্দি Manike Mage Hithe…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest