Site icon The News Nest

Kajal Aggarwal: মিলে গেল জল্পনা, নতুন বছরে মা হচ্ছেন অভিনেত্রী কাজল

Kajal Aggarwal

শুরুতেই পাকাপাকি সুসংবাদ দিলেন কাজল আগারওয়ালের স্বামী গৌতম কিচলু।সোশ্যাল সাইটে কাজলের একটি মিস্টি ছবি শেয়ার করে ইমোজিতেই বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী সন্তানসম্ভবা।বছরের প্রথম দিনেই বরের সঙ্গে ছবিও শেয়ার করেছেন কাজল আগরওয়াল।ছবিতে স্পষ্ট নায়িকার বেবি বাম্প।একদিকে গৌতমের সোশ্যাল সাইট পোস্ট অন্যদিকে দম্পতির নতুন ছবি।কাজলের প্রেগনেন্সি নিয়ে দুইয়ে দুইয়ে চার করতে মোটেও ভুল হয়নি নেটদুনিয়ার।সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি-ভিডিও পোস্ট! ফের আইনি নোটিস পেলেন পরীমণি

স্ত্রীর একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবির ক্যাপশনেই গৌতম লিখেছেন, “যেভাবে ২০২২কে দেখছি”। সঙ্গে এক অন্তঃসত্ত্বা মহিলার ইমোজি। ওই ইঙ্গিত ধরতে অসুবিধে হয়নি ভক্তদের। কাজল যে মা হতে চলেছে তা বুঝে গিয়েছেন ভক্তরা। মাস দুয়েক আগেই নিজের প্রথম বিবাহবার্ষিকী পালন করেছিলেন কাজল ও গৌতম। ২০২০ সালে মুম্বইয়ে বিয়ে করেন তাঁরা। কোভিডের কারণে সেই বিয়েতে হাজির ছিলেন হাতেগোনা অতিথি। বিয়ের এক বছরের মধ্যেই মা হওয়ার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী ও তাঁর স্বামী।

অভিনেত্রী যে সন্তানসম্ভবা, সেই অনুমান মাসখানেক আগেই করেছিল নেটদুনিয়া।তবে বিষয়টি নিয়ে স্পিকটি নট ছিলেন সিংহমের নায়িকা।কিন্তু সেই নিয়ে চর্চা মোটেও থেমে যায়নি।

আরও পড়ুন: টলিউডেও করোনার হানা, আক্রান্ত সৃজিত-জিৎ, রয়েছেন আইসোলেশনে

 

Exit mobile version