Kajol announces she is taking a break from social media

Kajol: ব্যক্তিগত জীবনে সমস্যা? ‘কঠিন সময়’-এর কথা বলে নেটদুনিয়া থেকে বিরতি কাজলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুক্রবার আচমকাই নেটপাড়ার বাসিন্দাদের সকলকে চমকে দিলেন কাজল। এদিন দুপুরে অনুরাগীদের হতাশ করে সোশ্যাল মিডিয়া নিয়ে বড় পদক্ষেপের কথা ঘোষণা করলেন কাজল। জানালেন, সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নেওয়ার কথা।

সমাজমাধ্যমে বরাবরই সক্রিয় কাজল। দৈনন্দিন জীবনের খুঁটিনাটি ভাগ করে নেন সেখানেই। পোস্ট করেন স্বামী অজয় দেবগন, কন্যা নিসা কিংবা পুত্র যুগকে নিয়েও। এদিন পুরনো সব পোস্ট ডিলিট করে দিয়েছেন তিনি। টুইটার হ্যান্ডল এবং ইনস্টাগ্রামে একটি কালো ব্যাকগ্রাউন্ডের উপর সাদা হরফে বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী নিজেই। লিখেছেন, “জীবনের কঠিনতম পরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছি।” এর চেয়ে বেশি কিছু উল্লেখ করেননি অবশ্য।

কাজলের সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্তে নেটপাড়ায় মিশ্র প্রতিক্রিয়া উঠে এসেছে। কেউ লিখেছেন, ‘ঠিক আছে অসুবিধা নেই, আপনি ফেরার জন্য সময় নিতে পারেন।’ কারোর মন্তব্য, ‘যেকোনও সমস্যার মোকাবিলা করার জন্য আপনি যথেষ্ঠ শক্ত মানুষ।’ কেউ লিখেছেন, ‘আশা করছি সবকিছু ঠিক হয়ে যাবে, আপনি ধৈর্যের সঙ্গে এই প্রচেষ্টায় সফল হবেন।’ কারোর প্রশ্ন, ‘কিন্তু কেন?’, কেউ পরামর্শ দিয়েছেন, ‘দীর্ঘশ্বাস নিন, আবার ফিরে আসুন…’। এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

ব্যক্তিগত জীবনে অভিনেত্রী এখন কী ধরনের সমস্যায় আছেন তা স্পষ্ট নয়। তবে হাতে একগুচ্ছ কাজ। আগামী দিনে কাজলকে দেখা যাবে ‘লাস্ট স্টোরিজ় ২’ সিরিজ়ে। কাজলের সর্বশেষ অভিনীত ছবি ‘সালাম ভেঙ্কি’।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest