Kamaal R Khan predicts that Nick Jonas and Priyanka Chopra Jonas will divorce within 10

Nick-Priyanka: বিচ্ছেদ হতে চলেছে প্রিয়ঙ্কা এবং নিকের, টুইটারে দাবি বলিউড অভিনেতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra) ও নিক জোনাসের (Nick Jonas) নাকি বিয়ে ভাঙতে চলেছে। হ্যা ঠিকই শুনছেন, এমনটাই দাবি করেছেন বলিউডের এক অভিনেতা। শুধু তাই নয় একদিন আগে থেকেই তিনি বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ভবিষ্য়ৎবাণী করছেন কমল আর খান (Kamaal R. Khan)।

নিজেকে পরিচালক-প্রযোজক-অভিনেতা হিসেবে পরিচয় দেন কমল। তিনি আবার স্বঘোষিত ছবি সমালোচকও বটে। কিন্তু বিতর্কিত মন্তব্যের স্রষ্টা হিসেবেই তিনি বিখ্যাত। কিছুদিন আগেই ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছেন আমির খান এবং কিরণ রাও। সেই জুটিকে নিয়ে দিন কয়েক আগেই কটাক্ষ করেছিলেন কমল রাশিদ খান, এবার তাঁর নিশানায় নিক-প্রিয়াঙ্কা জুটি।’নিয়াঙ্কা’র দাম্পত্য নিয়ে ‘ভবিষ্যদ্বাণী’ করে ফেললেন কেআরকে। টুইটারের দেওয়ালে তিনি লিখলেন, ‘আগামী ১০ বছরের মধ্যে নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়ার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।’

কিন্তু কমলের এই টুইট হজম করতে পারেননি নেটাগরিকরা। মন্তব্য বাক্সেও সেই ছাপ স্পষ্ট। এক জন লিখেছেন, ‘একটু বাড়াবাড়ি করে ফেলছেন। দয়া করে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য করবেন না।’ জনৈক নেটাগরিকের কটাক্ষ, ‘আমিও ভবিষ্যদ্বাণী করছি। আপনি আগামী ১০ দিনের মধ্যে মারা যাবেন।’ কিন্তু কেআরকে-র মন্তব্যের সমর্থন করে এমনও কেউ কেউ লিখেছেন, ‘ওদের বিয়ে ১০ বছরও টিকবে না, সেটা ওঁরাও জানে’।  অনেকেই আবার নেতিবাচক মন্তব্যের পরিবর্তে তারকাদের প্রশংসা করতে উপদেশ দিয়েছেন কমলকে।

আরও পড়ুন: TRP তালিকা: প্রথম স্থান ধরে রাখলো ‘মিঠাই’, স্লট হারালো ‘খড়কুটো’, সেরা পাঁচে জি বাংলার রাজত্ব

কিন্তু কমল কি আদৌ শোনার পাত্র! বলিউডের ছবি থেকে হলিউডের দাম্পত্য— সব বিষয়েই ফলাও করে নিজের মতামত টুইটারে প্রকাশ করে থাকেনতিনি। আমির এবং কিরণের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার দিন কয়েক বাদে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়ো প্রকাশ করেন কমল।

অভিনেতার দাবি, তিনি যখন প্রথম শুনেছিলেন কিরণকে আমির বিয়ে করতে চলেছেন, তখন নাকি তাঁর মনে হয়েছিল, কিরণের মতো এত সাধারণ চেহারার মহিলাকে অভিনেতা বিয়ে করছেন কেন! এখানেই শেষ নয়। কমলের মতে, ক্যাটরিনা কইফ বা ফতিমা সানা শেখ অনেক বেশি ‘সুন্দর’ দেখতে, আমির তাঁদের মধ্যে কাউকে বিয়ে করলে খুশি হতেন তিনি।

এছাড়াও কঙ্গনা রানাওয়াত প্রসঙ্গেও এক বিতর্কিত মন্তব্য করেন তিনি। প্রেডিকশন ৬ এ উঠে আসে তাঁর লেখা, কঙ্গনা রানাওয়াতের কোনওদিনও বিয়ে হবে না।

আরও পড়ুন: রাজকীয়! প্রিন্স উইলিয়াম, কেট মিডলটনের সঙ্গে বসে উইম্বলডন ফাইনাল দেখলেন প্রিয়াঙ্কা চোপড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest