Kamal Haasan admitted to hospital in Chennai

Kamal Haasan: অসুস্থ কমল হাসান, চেন্নাইয়ের হাসপাতালে ভরতি অভিনেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অসুস্থ কমল হাসান (Kamal)। চেন্নাইয়ের হাসপাতালে ভরতি কিংবদন্তি অভিনেতা। তাঁর অসুস্থতার খবর প্রকাশ্যে আসায় স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন অনুরাগীরা। দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁরা।

বুধবার কমল হাসান তেলেগু পরিচালক কে বিশ্বনাথের হায়দ্রাবাদের বাড়িতে গিয়েছিলেন। সেখানে অভিনেতা তাঁর থেকে আশীর্বাদ নেন এবং ইনস্টাগ্রামে সেই মুহূর্তের ছবিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। লেখেন, ‘মাস্টার কে বিশ্বনাথের সঙ্গে তাঁর বাড়িতে দেখা করলাম। শ্রদ্ধা জানাই। অনেক অতীতের কথা মনে পড়ে যাচ্ছে।’ ছবিতে দেখা যায় বিশ্বনাথ একটি হুইল চেয়ারে বসে রয়েছেন। আর তাঁর সামনে বসে আছেন কমল হাসান। এর কয়েক ঘণ্টা পরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, নিয়মিত কিছু শারীরিক পরীক্ষা নিরীক্ষা করাতে হাসপাতালে যান অভিনেতা। তবে গত ২৩ নভেম্বর থেকে জ্বরে ভুগছেন তিনি। তাই চিকিৎসকরা তাঁকে ভরতি হওয়ার পরামর্শ দেন। সেই মতো বুধবার রাতে চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র হাসপাতালে তিনি ভরতি হয়ে যান।

আরও পড়ুন: Aindrila Sharma : লড়াই শেষ, না ফেরার দেশে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

পরে এক সংবাদ মাধ্যমের তরফ থেকে কমল হাসানের টিমের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁরা জানান অভিনেতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁরা আরও জানান চিকিৎসকরা অভিনেতাকে ২ দিন সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন।

কমল হাসানকে শেষবার ‘বিক্রম’ ছবিতে দেখা গিয়েছিল। এই অ্যাকশন থ্রিলার ছবিতে বর্ষীয়ান অভিনেতার সঙ্গে বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিলকেও দেখা গিয়েছিল। বক্স অফিসে দারুন সাড়া পেয়েছিল ছবিটি। ‘ইন্ডিয়ান ২’ ছবিতে তাঁকে আগামীতে দেখা যেতে চলেছে। পরিচালক শঙ্করের এই আগামী ছবিতে তাঁর সঙ্গে থাকবেন সিদ্ধার্থ, কাজল আগরওয়াল, রকুলপ্রীত সিং, প্রিয়া ভবানী শঙ্কর, প্রমুখ।

আরও পড়ুন: Shah Rukh Khan: ৩৫ লক্ষের ‘হিরেখচিত’ নেমপ্লেট লাগিয়েছেন শাহরুখ? জবাব দিলেন গৌরী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest