Kamal Haasan hospitalized after testing positive for COVID

কোভিড আক্রান্ত কমল হাসান, ভর্তি হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আক্রান্ত অভিনেতা কমল হাসান (Kamal Haasan)। কিছুদিন আগেই আমেরিকা থেকে ফেরেন তিনি। তারপরই সর্দি-কাশির সমস্যা হচ্ছিল তাঁর। কোভিড (COVID-19) পরীক্ষা করালে তার ফল পজিটিভ আসে বলে জানান দক্ষিণী সুপারস্টার।

দক্ষিণী ভাষায় টুইট করেছেন কমল। সেখানেই তিনি জানিয়েছেন, আমেরিকা থেকে ফেরার পর হালকা কাশি হচ্ছিল তাঁর। নিজের শরীরের অবস্থার কথা লেখার সঙ্গে সঙ্গেই তিনি তাঁর অনুগামীদের উদ্দেশে লিখেছেন, ‘করোনা অতিমারি এখনও বিদায় জানায়নি। তাই সকলে সাবধানে থাকুন।’

গত ৭ নভেম্বর নিজের ৬৭তম জন্মদিন পালন করেন কমল হাসান। তখনও ঠিক ছিলেন অভিনেতা। সারা দেশে তারকারা তাঁকে শুভেচ্ছা জানান। সেই দিনই তাঁর আসন্ন ছবি ‘বিক্রম’-এর পোস্টার প্রকাশ করা হয়। এছাড়াও তামিল বিগ বস রিয়্যালিটি শোয়ের সঞ্চালনা করেন কমল হাসান। তারকা করোনা আক্রান্ত হওয়ার পর সেই শোটি কে সঞ্চালনা করবেন, তা নিয়ে চিন্তায় শোয়ের প্রযোজকরা। অনুরাগীদের একটাই প্রার্থনা, অভিনেতা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। তামিল সিনেমা ইন্ডাস্ট্রির তারকারাও একই প্রার্থনা করেছেন।

কড়া কোভিডবিধি, টিকাকরণে জোর, জনসচেতনতার ত্রিফলায় করোনা যুদ্ধে ক্রমশই এগিয়ে চলেছে ভারত। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্তের সংখ্যা ৮,৪৮৮। মৃত্যু হয়েছে ২৪৯ জনের। যা আগের দিনের তুলনায় কম। কিন্তু মারণ ভাইরাসের অস্তিত্ব এখনও রয়েছে। আর সেকথাই স্মরণ করিয়ে দিয়েছেন দক্ষিণী সুপারস্টার।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest