Site icon The News Nest

‘শত বাধা’ পেরিয়ে নবমী নিশিতে একফ্রেমে কাঞ্চন-শ্রীময়ী, ছবি পোস্ট করে কী লিখলেন অভিনেত্রী?

sreemoyee chattoraj 1 scaled

নবমী নিশিতে পাশাপাশি ফ্রেমবন্দি শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিক। দুজনের সম্পর্ক নিয়ে গত কয়েকমাসে কম কাটা-ছেঁড়া হয়নি, তারপর দীর্ঘসময় সোশ্যাল মিডিয়ায় খুব সচেতনভাবেই পরস্পকে এড়িয়ে চলতেন তাঁরা। কিন্তু পুজোর শেষলগ্নে ইনস্টাগ্রামে কাঞ্চনের সঙ্গে ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিলেন শ্রীময়ী।

অফ হোয়াইট ও লালের কম্বিনেশনে শাড়ি পরেছিলেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj)। কাঞ্চনের পরনেও ছিল অফহোয়াইট শেরওয়ানি। ছবির ক্যাপশনে শারদীয়ার শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লেখেন, “অনেক বাধা পেরিয়েও আমরা মূল্যবান মূহূর্তগুলি ধরে রেখে নতুন স্মৃতি তৈরি করা বন্ধ করিনি। তাই প্রত্যেক বছরের মতো এবারও … ছবি তো তুলতেই হত…”

পিঙ্কি-কাঞ্চন-শ্রীময়ী ত্রিকোণ সম্পর্ক প্রকাশ্যে আসতেই অভিনেতা-বিধায়ক এবং অভিনেত্রীকে এক ফ্রেমে আর দেখা যায়নি। যদিও তাঁদের মধ্যে যোগাযোগ রয়েছে। সে কথার প্রমাণ দিয়েছে তাঁদের বিভিন্ন ছবি। রথেও তাঁরা এক সঙ্গে ছিলেন। তবে ছবি দিয়েছিলেন আলাদা ভাবে। এ দিন তাঁদের সঙ্গে দেখা গিয়েছে আইনজীবী তথা শাসকদলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। সম্ভবত শ্রীরামপুরের পুজোয় গিয়েছিলেন তাঁরা। কাঞ্চন-শ্রীময়ীর পোশাকেও এদিন রং মিলান্তি। নিন্দুকরা এই দেখে তাঁদের ‘শোভন-বৈশাখীর দুর্বল সংস্করণ’ বলে রসকিতা করতে ছাড়েননি। শোভন-বৈশাখী তো নিজেদের প্রেম সম্পর্কের কথা খোলাখুলি মেনে নিয়েছেন। কাঞ্চন-শ্রীময়ী কি সেই পথে হাঁটবেন?

Exit mobile version